বিনোদন

মুক্তি পেল সালমানের টাইগার থ্রি সিনেমার টিজার

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রকাশ্যে আসা ‘টাইগার ৩’র টিজার দেখে অন্তত এমনটাই মনে করছেন দর্শক-সমালোচকরা। দেশপ্রেমের সঙ্গে তুমুল অ্যাকশন; এটা বরাবরই সালমানের প্রিয় ও সফল ক্ষেত্র। ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ এর উৎকৃষ্ট উদাহরণ। নতুন ছবিতেও সেই মশলা নিয়ে হাজির তিনি।

এক মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের এই টিজারে অবিনাশ সিং রাথোর তথা টাইগার হয়ে নিজের বার্তা দিয়েছেন সালমান খান। এতে দেখা যায়, ভারতীয় স্পাই এজেন্ট হলেও কোনও কারণে টাইগারকে দেশদ্রোহী বলে প্রচার করা হচ্ছে। নিজের বার্তায় টাইগার বলে, ‘আমার ছেলেকে আমি নই, গোটা ভারত বলবে ওর বাবা কী ছিল, দেশদ্রোহী নাকি দেশপ্রেমিক’।

‘জাওয়ান’ সিনেমায় যেমন বাবা-ছেলের আবেগ ও দেশপ্রেম সংক্রান্ত বিষয় নিয়ে হাজির হয়েছেন শাহরুখ খান, সালমানও যেন সেই ফর্মুলায় হাঁটলেন। তবে বিষয়বস্তু যেমনই হোক, সালমানকে চেনা অ্যাকশন অবতারে দেখে তার ভক্তদের মনে উচ্ছ্বাসের জোয়ার বইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *