খেলাধুলা

মাশরাফীকে পাওয়া গেল ভারতীয় ওয়েব সিরিজে

বাংলাদেশের ক্রিকেট দলের জনপ্রিয় খেলোয়াড় ও সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। দুই দশকের ক্রিকেটের ক্যারিয়ারে পেশাদার খেলোয়াড় হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন তিনি। ক্রিকেটে তার অবদানে অগণিত ভালোবাসাও পেয়েছেন ভক্ত ও ক্রিকেটপ্রেমীদের।

বাংলাদেশ ছাড়া ভারতেও ভীষণ জনপ্রিয় মাশরাফী। এবার ভারতীয় ওয়েব সিরিজ ‘ফারজি’তে ভিন্নভাবে পাওয়া গেল এই খেলোয়াড়কে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘ফারজি’। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে পা রেখেছেন শহীদ কাপুর। সেই সঙ্গে হিন্দিতে অভিষেক হয়েছে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির।

সিরিজে চিত্রশিল্পী সানির চরিত্রে অভিনয় করেছেন শহীদ, যে কাজের স্বীকৃতি না পেয়ে নকল নোট তৈরির কাজ শুরু করে। অন্যদিকে ভারতকে জাল টাকামুক্ত করতে তৎপর হয়ে ওঠেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা মাইকেল। আর সেই কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে বিজয় সেতুপতিকে।

‘ফারজি’তে দেখানো হয়, বিদেশে জাল রুপির নোট তৈরি হয়ে তা বাংলাদেশের সীমান্ত দিয়ে ভারতে পাচার হয়। এমন তথ্যে সেই চক্রকে ধরতে মন্ত্রীর সহায়তা চান মাইকেল। কিন্তু আগে নেপাল মিশন ব্যর্থ হওয়ায় বিদেশে অপারেশনের জন্য মন্ত্রীর সম্মতি না পাওয়ায়, আরও মরিয়া হয়ে উঠে মাইকেল। কীভাবে ধরা যায় ওই চক্রকে?

পরে ভারত সরকারের অন্য দপ্তরে কর্মরত এক বন্ধুর মাধ্যমে বাংলাদেশের ভেতরে অপারেশনের পরিকল্পনা করেন তিনি। এতে দেখা যায় বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দলের প্রধান মাশরাফী বিন মুর্তজা!

আসলে, বাংলাদেশের এই ক্রিকেট তারকা সিরিজটিতে অভিনয় করেননি। তবে যে কর্মকর্তাকে ওই সিরিজে দেখানো হয়েছে তার নেমপ্লেটের নাম মাশরাফী মুর্তজা। আর এতেই ‘ফারজি’তে মাশরাফীর ‘উপস্থিতি’ নজরে কাড়ে বাংলাদেশি অনেক দর্শকেরও। ইতোমধ্যে বিষয়টি নিয়ে উচ্ছ্বাসিত হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অনেক ভক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *