বিদ্যালয় বার্তা সর্বশেষ

মাদরাসা প্রধানদের সঙ্গে আজ মতবিনিময় করবেন শিক্ষামন্ত্রী দীপু মনি

নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে স্কুলের পর এবার সারা দেশের মাদরাসাগুলোর প্রধানদের সঙ্গে মতবিনিময় করবেন শিক্ষামন্ত্রী দীপু মনি। আজ সোমবার (১১ ডিসেম্বর) থেকে এ মতবিনিময় শুরু হবে। প্রথম দিনে খুলনা বিভাগের মাদরাসা শিক্ষকদের সঙ্গে বৈঠক করবেন মন্ত্রী। আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে বাকি ৮ বিভাগের শিক্ষকদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেবেন তিনি।

রোববার (১০ ডিসেম্বর) মাদরাসা শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মো. জাকির হোসাইনের সই করা জরুরি নোটিশে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মাদরাসা শিক্ষা অধিদপ্তরের আওতাধীন এমপিওভুক্ত, নন-এমপিওভুক্ত দাখিল, আলিম, ফাজিল, কামিল মাদরাসার প্রধানদের নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, ২০২৩ সাল থেকে চালু হওয়া নতুন শিক্ষাক্রম বাস্তবায়ন বিষয়ে ভার্চুয়াল মতবিনিময় সভা আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে। সভায় শিক্ষামন্ত্রী দীপু মনি সংযুক্ত থেকে প্রয়োজনীয় নির্দেশনা দেবেন।

মতবিনিময় সভার সূচি অনুযায়ী, ১১ ডিসেম্বর- খুলনা, ১২ ডিসেম্বর- ময়মনসিংহ, ১৩ ডিসেম্বর- বরিশাল, ১৫ ডিসেম্বর- রংপুর, ১৭ ডিসেম্বর- রাজশাহী, ১৮- ডিসেম্বর- কুমিল্লা ও সিলেট, ১৯ ডিসেম্বর- চট্টগ্রাম এবং ২০ ডিসেম্বর- ঢাকা বিভাগের মাদরাসা প্রধানদের অংশ নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *