লাইফস্টাইল সর্বশেষ

পারস্পারিক সহযোগীতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্য নিয়ে Gentle Minds Club এর যাত্রা শুরু

অংশগ্রহণমূলক ও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদ্ভোধন হলো খ্যাতিসম্পন্ন Gentle Minds Club এর। গত ২৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাতসম্পন্ন পাঁচ তারকা হোটেলে কেক কেটে এই ক্লাবের যাত্রা শুরু হয়। এসময় কেক কেটে ক্লাবের উদ্বোধন করেন লিডবার্গ গ্রুপের চেয়ারম্যান ও তরুণদের মধ্যে জনপ্রিয় বক্তা ও ক্যারিয়ার কোচ এবং জেন্টেল মাইন্ড ক্লাবের ফাউন্ডার জনাব রাকিব হাসান ইমন। এছাড়াও ফাউন্ডিং মেম্বার সহ আরো উপস্থিত ছিলন দেশের ফ্রিল্যান্সিং সেক্টরের সফল মুখ আসিফ মাহমুদ এবং বিদেশে শিক্ষার্থীদের উচ্চশিক্ষা বিষয়ক এডমিশন অফিসার তৌফিক রায়হান সহ ক্লাবের শুভানুধ্যায়ীগ

উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উদ্দ্যেশে ক্লাবের কার্যপরিধি ও লক্ষ্য তুলে ধরেন ক্লাবের ফাউন্ডার জনাব রাকিব হাসান। তিনি বলেন, জীবনে চলার পথে আমাদের বিভিন্ন সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। চড়াই উতরাইয়ের মুখোমুখি হই । তখন হয়তো কারো সাহায্যের বড্ড প্রয়োজন অনুভব করি। কিন্তু নেটওয়ার্কিং বা পরিচিতির অভাবে হয়তো সাহায্যকারী মনোভাবের মানুষ থাকা সত্ত্বেও আমরা তার উপকার পাই না। জেন্টেল মাইন্ড ক্লাবের উদ্দ্যেশ্যই হচ্ছে সকল পেশার সকল কাজের মানুষকে একটি প্ল্যাটফর্মের নিচে নিয়ে আসা। যাতে আমরা পারস্পারিক সহযোগীতার মাধ্যমে একে অন্যের পাশে দাঁড়াতে পারি। ব্যক্তিস্বার্থ নয়, ভ্রাতৃত্ববন্ধনের উদ্দ্যেশে অন্যের বিপদে নিবেদিত প্রাণ হবে জেন্টেল মাইন্ড ক্লাবের প্রতিটি সদস্যগণ।

তিনি আরো বলেন, শুধু সহযোগীতাই নয় প্রতিটি সদস্যদের দক্ষতা বৃদ্ধি ও প্রশিক্ষণেও কাজ করবে এই ক্লাব। চাকরী, ক্যারিয়ার,একাডেমিক সহ বিভিন্ন বিষয়ে পারস্পারিক জ্ঞান ও দক্ষতা আদান প্রদান এবং সিদ্ধান্তগ্রহণে একে অপরের সাহায্যের পরিপূরক হবে এই ক্লাব। তরুণরা যেমন বয়োজ্যেষ্ঠ ও অভিজ্ঞদের পরামর্শ নিয়ে নিজের ক্যারিয়ারকে করতে পারবে সমৃদ্ধ তেমনি তরুণদের কাছ থেকেও নতুন জিনিস বা প্রযুক্তি সম্পর্কে ধারনা পারে বয়োজ্যেষ্ঠরা। শুধুৃৃমাত্র দক্ষতা ও সহযোগীতাই নয় আর্ত মানবতার সেবায়ও কাজ করবে এই ক্লাব। এভাবেই আমরা একটি আদর্শ,সুন্দর ও রুচিশীল সমাজ গড়ে তুলতে পারব।

এর আগে সকলের সামনে Gentle Minds Club এর লোগো ও মটো উন্মোচন করা হয়। আগত সকলেই করতালির মাধ্যমে তা গ্রহন করে নেন। এরপর অতিথিদের সম্মানার্থে ডিনারের ব্যবস্থা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *