খেলাধুলা সর্বশেষ

বিশ্বকাপে সাউথ-আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানের বিশাল হার বাংলাদেশের

৩৮৩ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরিতে ভর করে বাংলাদেশ ৪৬.৪ ওভারে ২৩৩ রান করতে পারে। আর দক্ষিণ আফ্রিকা জয় পায় ১৪৯ রানে।

তৃতীয় সেঞ্চুরি করে ফিরলেন মাহমুদউল্লাহ:
বিশ্বকাপের মঞ্চে তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়ে বেশিদূর এগোতে পারেননি মাহমুদউল্লাহ। ১১১ বলে ১১টি চার ও ৪ ছক্কায় ১১১ রান করে আউট হন তিনি। কোয়েটজের স্লোয়ার উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়েন মার্কো জানসেনের হাতে

মাহমুদউল্লাহর তৃতীয় সেঞ্চুরি:
বাংলাদেশের অন্যান্য ব্যাটসম্যানরা অসহায় আত্মসমর্পণ করলেও ঘুরে দাঁড়ান মাহমুদউল্লাহ রিয়াদ। আস্তে আস্তে টেনে নিতে থাকেন দলীয় ও নিজের সংগ্রহকে। শেষ পর্যন্ত তুলে নেন বিশ্বকাপে নিজের তৃতীয় সেঞ্চুরি। ১০৪ বল খেলে ১০টি চার ও ৩ ছক্কায় ১০০ রান করেন তিনি। তার ব্যাটিং দৃঢ়তায় বাংলাদেশ অল্প রানে গুটিয়ে যাওয়ার হাত থেকে রক্ষা পায়।

মাহমুদউল্লাহর ব্যাটিং দৃঢ়তায় ২০০ পেরুলো বাংলাদেশ:
মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটিং দৃঢ়তায় ২০০ রান পেরুলো বাংলাদেশ। তিনি ১০১ বলে ১০টি চার ও ৩ ছক্কায় ৯৭ রান নিয়ে ব্যাটিং করছেন। ১৭ বলে ২ চারে ১০ রানে ব্যাটিং করছেন মোস্তাফিজুর রহমান। তিনি দারুণ সঙ্গ দিচ্ছেন মাহমুদউল্লাহকে। নবম উইকেটে এই জুটি ইতোমধ্যে ৪৫ বলে ৫২ রান সংগ্রহ করেছে। যা এই ম্যাচে বাংলাদেশের যেকোনো উইকেটে সর্বোচ্চ রানের জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *