বিনোদন

বিমান দুর্ঘটনায় হলিউড অভিনেতা ও তার দুই কন্যা সন্তানের মৃত্যু

দুই কন্যাকে নিয়ে বের হয়েছিলেন ছুটি কাটাতে। একটি প্রাইভেট বিমানে চড়ে রওনা দিয়েছিলেন গন্তব্যের উদ্দেশ্যে। কিন্তু সেই গন্তব্যে আর পৌঁছানো হয়নি। তার আগেই না ফেরার দেশে সকলে! এমন হৃদয় বিদারক মৃত্যুর শিকার হয়েছেন হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার।

গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের উপকূলে একটি বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। তার সঙ্গে ছিলেন দুই কন্যা আনিক (১০) ও মেদিতা (১২)। এছাড়া বিমানের পাইলট ও মালিক রবার্ট সাচস-ও মারা গেছেন দুর্ঘটনায়।

জানা গেছে, স্থানীয় সময় বেলা ১২টা ১০ মিনিটে সিঙ্গেল-ইঞ্জিনের বিমানটি সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডাইন্স দেশের বেকুয়া দ্বীপের একটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে। স্থানীয় পুলিশের তথ্য অনুসারে, অদূরের সেন্ট লুসিয়া বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন তারা। কিন্তু উড্ডয়নের কিছুক্ষণ পরই বিমানটিতে সমস্যা দেখা দেয় এবং তা সমুদ্রে পড়ে যায়। এরপর সমুদ্রের জেলে ও কোস্ট গার্ডের সদস্যরা ছুটে আসেন এবং সবার মৃতদেহ উদ্ধার করেন।

অলিভারের মৃত্যুর খবর শুনে শোক প্রকাশ করেছেন অনেকেই। ‘হোল্ড ইউর পিস’ সিনেমার নির্মাতা নিক লায়ন বলেছেন, ‘আমরা অনেক দিন ধরেই একটি ছবি করার পরিকল্পনা করেছিলাম, এবং ছবিটি করেছিলামও। একজন অসাধারণ সহকর্মী, অভিনেতা ও বন্ধু হয়ে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’

ক্রিশ্চিয়ান অলিভারের জন্ম জার্মানিতে। তবে তার অভিনয় জীবন কেটেছে যুক্তরাষ্ট্রে। ১৯৯৪ সালে ‘বেল: দ্য নিউ ক্যাসেল’ টিভি শো দিয়ে তার অভিষেক হয়। দীর্ঘ ক্যারিয়ারে তিনি অনেক সিনেমা ও সিরিজে কাজ করেছেন জর্জ ক্লুনি, টম ক্রুজের মতো তারকার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন অলিভার।

সর্বশেষ ২০২৩ সালের ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য ডায়াল অব ডেস্টিনি’ সিনেমায় দেখা গিয়েছিল ক্রিশ্চিয়ান অলিভারকে।

সূত্র: দ্য গার্ডিয়ান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *