খেলাধুলা সর্বশেষ

বাঁচা-মরার লড়াইয়ে নিউজিল্যান্ডের মুখোমুখি পাকিস্তান

পাকিস্তানের জন্য বাঁচা-মরার লড়াই। নিউজিল্যান্ডের জন্যও। টানা তিন ম্যাচ হারের কারণে একদম খাদের কিনারায় পৌঁছে গেছে কেন উইলিয়ামসনের দল। যদিও ওই তিন ম্যাচ তিনি দলের সঙ্গে থাকতে পারেননি ইনজুরির কারণে। আজ আবার ফিরে এসেছে পাকিস্তানের বিপক্ষে।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে সেমিতে ওঠার জন্য বাঁচা-মরার লড়াইয়ে পাকিস্তান অধিনাযক বাবর আজমের সঙ্গে টস করতে নামলেন কেন উইলিয়ামসন। তবে টস জিতলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। টস জিতেই তিনি নিলেন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসনকে।

উইকেটের সুবিধা আদায় করতে চারজন পেসার নিয়ে খেলতে নেমেছে পাকিস্তান। উসামা মিরের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন হাসান আলি। শাদাব খান কিংবা মোহাম্মদ নওয়াজ আজও নেই পাকিস্তান একাদশে।

নিউজিল্যান্ড দলে এসেছে দুই পরিবর্তন। ম্যাট হেনরির পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন ইশ সোধি। কেন উইলিয়ামসন এসেছেন উইল ইয়াংয়ের পরিবর্তে।

উজিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, রাচিন রাবিন্দ্রা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, টম ল্যাথাম (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, মিচেল সান্তনার, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট।

পাকিস্তান একাদশ

আবদুল্লাহ শফিক, ফাখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সাউদ শাকিল, ইফতিখার আহমেদ, আগা সালমান, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *