খেলাধুলা

আবারো গোলশূন্য ড্র করলো বার্সেলোনা

লা লিগার শিরোপাটা একপ্রকার বগলদাবা হয়ে ছিল বার্সেলোনার জন্য। দ্বিতীয় স্থানে থাকা বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের চেয়ে তারা এগিয়ে ছিল ১৫ পয়েন্টে! কিন্তু সবশেষ দুই ম্যাচেই ড্র করে এই ব্যবধান এখন কমে এসেছে ১১ পয়েন্টে! এ অবস্থায় কোচ জার্ভি হার্নান্দেজ জানিয়েছেন, তাদের নিশ্চিন্তে ঘুমানোর সুযোগ নেই।

রোববার রাতে লা লিগায় নিজেদের ২৯তম ম্যাচে গেটাফের মাঠে গোলশূন্য ড্র করে কাতালানরা। তার আগে জিরোনার সাথে ঘরের মাঠে গোলশূন্য ড্র করেছিল তারা।

অবশ্য গেটাফের বিপক্ষে বেশ কিছু দারুণ দারুণ সুযোগও তৈরি করেছিল জাভির শিষ্যরা। তার মধ্যে রাফিনহা ও আলেজান্দ্রোর নেওয়া শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে।

এমন ড্রয়ের পর বার্সার কোচ জার্ভি হার্নান্দেজ বলেছেন, ‘আসলে আমরা আমাদের সেরা ফর্মে নেই। সেটা পারফরম্যান্স হোক কিংবা রেজাল্ট। আমরা চেষ্টা করেছি। যদিও আমাদের চেষ্টাগুলো ছিল মন্থর। লা লিগায় আমাদের মৌসুমটা ভালো যাচ্ছিল। কিন্তু এখন যা হচ্ছে তাতে নিশ্চিন্তে ঘুমাতে যেতে পারছি না। সামনে আমাদের বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে।’

এই ড্রয়ে ২৯ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৭৩ পয়েন্ট। সমান ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৬২ পয়েন্ট। শনিবার রাতে তারা নাচো ও মার্কো আসেনসিওর গোলে ২-০ ব্যবধানে হারিয়েছে কাদিচকে। বুধবার রাতে তারা উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগের ম্যাচে চেলসির মুখোমুখি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *