বিনোদন সর্বশেষ

প্রাচী,নেহা,জেরিন নয় শাকিব খানের পরবর্তী নায়িকা সোনাল চৌহান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’-এ বলিউড নায়িকা প্রাচী দেশাই, শেহনাজ গিল, জেরিন খান ও নেহা শর্মার অভিনয়ের কথা শোনা গিয়েছিল। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে বেশ কয়েকবার সংবাদও প্রকাশ হয়েছে।

এসব নায়িকাদের নিয়ে শাকিবের ভক্তরা বিভিন্ন ফ্যান পেজে অনেক লেখালেখিও করেছেন। এবার সব ধরনের জল্পনা-কল্পনার শেষে জানা গেল শাকিবের ‘দরদ’ সিনেমার নায়িকার নাম। বলিউড নায়িকা সোনাল চৌহান এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেবন বলে জানা গেছে।

সোনাল চৌহান সম্প্রতি এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন। সিনেমার তিন প্রযোজনা প্রতিষ্ঠানের একটি কলকাতার এসকে মুভিজ বিষয়টি জানিয়েছে।

ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান। তিনি বলিউডের প্রায় বেশ কিছু সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছেন। অভিনয়ের জন্য তিনি স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ অনেক পুরস্কার ও সম্মাননা পেয়েছেন।

এদিকে গত ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে। দেশের প্রেক্ষাগৃহের বাইরেও সিনেমাটি আলোচিত ও প্রসংশিত হয়।

জানা গেছে, অনন্য মানুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি বেনারসে শুটিং শুরু হবে। অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারতের একজন নির্মাতা সিনেমাটি পরিচালনা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *