বিনোদন সর্বশেষ

পরী-বুবলির খোঁচাখুচিতে নাক গলালেন অপু বিশ্বাস

গতকাল ছিল চিত্রনায়িকা শবনম বুবলী ও শাকিব খানের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন। বিশেষ দিন উপলক্ষে আবেগঘন একটি ভিডিও বার্তা ফেসবুকে প্রকাশ করেন বুবলী। করোনা সংকটের সময়ে মার্কিন মুলুকে ছেলের জন্ম দেওয়া, তাকে নিয়ে সংগ্রামী জীবনের গল্প তুলে ধরেন এই ভিডিওতে।

বুবলীর ভিডিও বার্তা দেওয়ার পর ফেসবুকে একটি পোস্ট দেন চিত্রনায়িকা পরীমণি। কারো নাম উল্লেখ না করে এ নায়িকা লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন, ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’ এ স্ট্যাটাস দেওয়ার পর আলোচনায় উঠে আসেন বুবলী-পরীমণি। নেটিজেনদের দাবি— পরীমণি তার ছেলের জন্মদিনে এ ধরনের ভিডিও দিয়ে থাকেন। সেটাই অনুকরণ করেছেন বুবলী। আর বুবলীর  ভিডিও দেখে তাকে উপহাস করে স্ট্যাটাসটি দিয়েছেন পরীমণি।

এরপর পাল্টা স্ট্যাটাস দেন বুবলী। তাতে তিনি লেখেন, ‘পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে, যেখানে বিয়ের পোশাকের রং, আয়োজন, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়। কাছাকাছি মিলে, একদম মিলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারো কোনো অসুবিধা নাই শুধু এই সিন্ডিকেট চামোচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে, এরাই ২/১ জন শুধু মা হইসে আর কেউ মা হয়নি।’

এরপর ফের সরব হন পরীমণি। ফেসবুকে দেওয়া নতুন স্ট্যাটাসে তিনি লেখেন, ‘হি হি হি একটি শিক্ষিত বকরি গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবোলতাবোল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই! পরে কখনো নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’

পরী-বুবলীর এই ‘সামাজিক লড়াই’য়ে এবার যোগ দিলেন অপু বিশ্বাসও। নীরবতা ভেঙে দিলেন স্ট্যাটাস। নিজের একটি ছবি পোস্ট করে তিনি ফেসবুকে লেখেন, উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *