বিনোদন

পরিণীতির বিয়েতে উপস্থিত ছিলেন না প্রিয়াংকা, গেলেন কনসার্টে

বলিউড অভিনেত্রী পরিণীতি তার চাচাতো বোন জনপ্রিয় অভিনেত্রী বলি সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে উপস্থিত ছিলেন শুরু থেকে শেষ অবধি। স্বাভাবিকভাবে আশা করেছিলেন প্রিয়াঙ্কাও তার বিয়েতে থাকেবেন; কিন্তু তা হয়নি।

একটি সূত্র মতে, পরিণীতির বিয়েতে অবশ্য আসার কথা ছিল কিন্তু প্রিয়াঙ্কার। কিন্তু শেষ মুহূর্তে আর আসতে পারেননি। বিয়েতে আসার জন্য পোশাকও ঠিক করে রেখেছিলেন প্রিয়াঙ্কা!

বিয়েতে না আসার কারণ হিসেবে প্রথমে সবাই ভেবেছিলেন প্রিয়াঙ্কার ভাসুর জো জোনাসের সদ্য বিচ্ছেদ। তাই বরের পরিবারকেই প্রাধান্য দিচ্ছেন প্রিয়াঙ্কা। কিন্তু না, প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন গানের কনসার্টে। শনিবার রাতে এ অভিনেত্রী গিয়েছিলেন আমেরিকান পপ তারকা জে উলফের কনসার্টে। সে কনসার্টে নীল রঙের ব্লেজার আর স্কার্টে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সেখানে তাকে বেশ মাস্তি করতেই দেখা যায়!

তবে ছোট বোনের বিয়েতে আসতে না পারায় তিনি বার্তা পাঠিয়ে দেন। সেখানে তিনি লেখেন, ‘আশা করি, তুমি তোমার জীবনে ছবির মতো আনন্দে রয়েছ। তোমার এ গুরুত্বপূর্ণ দিনে অনেক ভালোবাসা রইল, আমার ছোট্ট বোন।
উল্লেখ্য, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার বিয়ে সম্পন্ন হয়ে গেল রোববার (২৪ সেপ্টেম্বর)। উদয়পুরের লীলা প্যালেসে জমকালো এ বিবাহ অনুষ্ঠানটি হয় বলিউড তারকা এবং রাজনীতিবিদদের উপস্থিতিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *