কলেজ বার্তা সর্বশেষ

নটরডেম কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকার ঐতিহ্যবাহী নটর ডেম কলেজের একাদশ শ্রেণির ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের আজ (শনিবার) সন্ধ্যা থেকে আগামী ২৯ আগস্ট বিকেল ৪টার মধ্যে কলেজের নিজস্ব ওয়েবসাইটে ভর্তির আবেদন করতে বলা হয়েছে।

কলেজটির ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে স্বাক্ষর করেছেন কলেজের অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও।

ফল প্রকাশের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব ছাত্র নটর ডেম কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য মনোনীত হয়েছ তাদেরকে ২৬ আগস্ট সন্ধ্যা ৭টা থেকে ২৯ আগস্ট বিকেল ৪টার মধ্যে নটর ডেম কলেজের নিজস্ব ওয়েবসাইটে https://ndc.edu.bd  গিয়ে ভর্তির আবেদন ফরম পূরণ করতে হবে। ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে নির্ধারিত পরিমাণ টাকা বিকাশের (bKash Apps) মাধ্যমে পরিশোধ করতে হবে। অতঃপর আবেদন ফরমটি ডাউনলোড করে A4 সাইজের সাদা কাগজে উভয় পৃষ্ঠায় প্রিন্ট করে নিজের কাছে রাখতে হবে। উল্লিখিত সময়ের মধ্যে ভর্তি সম্পন্ন না হলে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না।

এতে আরও বলা হয়, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীদের ভর্তি সম্পন্ন হওয়ার পর আসন খালি থাকলে আগামী ৩০ আগস্ট সকাল ১০টায় ভর্তির ২য় তালিকা কলেজ ওয়েবসাইটে (https://ndc.edu.bd) প্রকাশ করা হবে। যারা ভর্তির সুযোগ পাবে তাদের ওইদিনই বিকেল ৩টার মধ্যে ভর্তি হতে হবে ।

এ বছর মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার জন্য ১৭ হাজার ৪৪২ টাকা, বিজ্ঞান বাংলা মিডিয়াম শাখার জন্য ১৯ হাজার ৮৪৬ টাকা এবং বিজ্ঞান ইংরেজি মিডিয়াম শাখার জন্য ৩০ হাজার ৫৫২ টাকা ভর্তি ফি নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *