খেলাধুলা

দুর্দান্ত ফ্রি-কিকে ইন্টার মিয়ামির হয়ে অভিষেক হলো মেসির

লিওনেল মেসি যেখানে পা রাখবেন সেখানেই সোনা ফলাবেন। বিষয়টি তো এমন হয়েই দাঁড়িয়েছে। নয়তো যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে এতোটা মুগ্ধতা কী করে ছড়ান বিশ্বকাপজয়ী তারকা।

পিএসজি থেকে মেসির নতুন ঠিকানা ইন্টার মায়ামি। শুক্রবার রাতে নেমেছিলেন অভিষেক ম্যাচে। যেখানে ট্রেডমার্ক ফ্রি-কিকে মেসি গোল করে দলকে জিতিয়েছেন ২-১ ব্যবধানে। ম্যাচের অন্তিম মুহূর্তে তার গোলেই লিড নিয়ে জয় পেয়েছে মিয়ামি।

মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধের পুরোটা সময় বেঞ্চে বসেই কাটান মেসি। প্রথমার্ধের ৪৪ মিনিটে তার দল প্রথম গোলের দেখা পায়। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে যুক্তরাষ্ট্রের অপেক্ষা ফুরায়। মাঠে আসেন মেসি। তখন পুরো স্টেডিয়ামে মেসি মেসি রব।

তবে তার মাঠে নামার কিছুক্ষণ পরই গোল হজম করে ইন্টার মিয়ামি। ভাগ্য পরিবর্তনে মেসির দিকেই তাকিয়ে ছিল দল। নতুন দলে মানিয়ে নিতে সমস্যা হচ্ছিল। ওয়ান টু ওয়ান পাস কিংবা ড্রিবলিংয়ে রসায়ন হচ্ছিল না। সেই জট সামনে কেটে যাবে নিশ্চয়ই। মনে হচ্ছিল, মেসির অভিষেক ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করত হবে মিয়ামিকে।

কিন্তু সব দায়িত্ব মেসি নিজ কাঁধে নিয়ে নিলেন। অন্তিম মুহূর্তে ফ্রি–কিকেই জাদু দেখালেন মেসি। ইন্টার মিয়ামি পেল দারুণ এক জয়। তার জয়সূচক গোলে লিগস কাপে মেক্সিকান সাইড ক্রুজ আজুলকে ২-১ গোলে হারিয়েছে ইন্টার মিয়ামি।

জয়ের পর মেসি অ্যাপল টিভিকে বলেছেন, ‘জানতাম আমাকে স্কোর করতেই হতো। ম্যাচের শেষ মুহূর্ত ছিল। এই জয় সামনে এগিয়ে যেতে আমাদের আত্মবিশ্বাস দেবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *