বিনোদন

ডিসির সুপারগার্ল হিসেবে চূড়ান্ত হলেন মিলি অ্যালকক

সুপারম্যানের মতোই ডিসি কমিকসের আরেকটি জনপ্রিয় চরিত্র সুপারগার্ল। চরিত্রটি নিয়ে নতুন ইউনিভার্স অর্থাৎ একাধিক সিনেমা তৈরি করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান ডিসি স্টুডিওস। কে হবেন পর্দার সুপারগার্ল, সে খোঁজ চলছিল এত দিন ধরে। অবশেষে ডিসি খুঁজে পেল কাঙ্ক্ষিত সুপারগার্লকে। গতকাল হলিউড রিপোর্টার জানিয়েছে, মিলি অ্যালকক হতে চলেছেন সেই সুপারগার্ল। ‘সুপারগার্ল: উইমেন অব টুমরো’ সিনেমায় তাঁকে দেখা যাবে সুপারগার্ল কারা চরিত্রে।

অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া এই অভিনেত্রী এ পর্যন্ত ‘দ্য স্কুল’ নামে মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন, আর বেশ কিছু টিভি সিরিজ। সংক্ষেপে এটাই মিলির ক্যারিয়ার। তবু মিলি দর্শকদের কাছে অনেক জনপ্রিয়। তার কারণ ‘হাউস অব দ্য ড্রাগন’। এইচবিওর আলোচিত সিরিজ ‘গেম অব দ্য থ্রোনস’-এর এই প্রিক্যুয়েলে রায়েনারা টারগারিয়েনের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন মিলি অ্যালকক। তাঁর সুপারগার্ল হওয়ার খবরে তাই উচ্ছ্বাসিত দর্শক।

ডিসি স্টুডিওসের কো-সিইও জেমস গুন খবরটি নিশ্চিত করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘মিলি প্রতিভাবান তরুণ অভিনেতা। ডিসি ইউনিভার্সে তাঁকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। হাউস অব দ্য ড্রাগনে তাঁর অভিনয় আমি দেখেছি। তবে আমি বেশি অভিভূত হয়েছি, সুপারগার্ল চরিত্রের জন্য বিভিন্ন সময়ে তাঁর অডিশন ও স্ক্রিন টেস্ট দেখে। কারা চরিত্রের জন্য মিলিকেই সবচেয়ে যোগ্য মনে হয়েছে আমাদের।’ ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার শেয়ার করে গতকাল মিলি অ্যালকক লিখেছেন, ‘ডিসি পরিবারের অংশ হতে পেরে খুবই ভালো লাগছে। সুপারগার্ল কারা চরিত্রের জন্য আমার ওপর ভরসা করায় জেমস গুনকে ধন্যবাদ।’

জেমস গুন ও পিটার সাফরনের তত্ত্বাবধানে তৈরি হচ্ছে সিনেমাটি। তবে পরিচালনার দায়িত্বে কে থাকবেন, তা এখনো ঠিক হয়নি। গত নভেম্বরে উইমেন অব টুমরোর চিত্রনাট্য লেখার জন্য নিয়োগ দেওয়া হয়েছে ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ’খ্যাত অভিনেত্রী আনা নোগুয়েরাকে। পরিচালক চূড়ান্ত হলে কয়েক মাসের মধ্যেই সিনেমার শুটিং শুরু করবে ওয়ার্নার ব্রস।

‘সুপারগার্ল: উইমেন অব টুমরো’ সিনেমার গল্পে দেখা যাবে, জীবনের কোনো অর্থ খুঁজে পাচ্ছে না কারা। হঠাৎ সে জানতে পারে একটি এলিয়েন মেয়ে তাকে বিশেষ এক মিশনের জন্য খুঁজছে। কারণ, মন্দ এক লোক তার পৃথিবী ধ্বংস করে দিয়েছে। তাই প্রতিশোধ নিতে সুপারগার্লের সাহায্য চায় সেই এলিয়েন মেয়েটি। তার আমন্ত্রণে সাড়া দিয়ে নতুন মিশনে নেমে পড়ে কারা।অ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *