বিনোদন

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে নিজের ভুল স্বীকার করলেন অপু বিশ্বাস

বেশ কিছুদিন ধরে নায়িকা বুবলী, গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী মুন্নি এবং অপু বিশ্বাসের নানা বিষয় নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে। যা গড়িয়েছে ডিবি কার্যালয় পর্যন্ত। তাপসের অভিযোগের ভিত্তিতে ঢাকা মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) তলব করা হয় ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসকে। এরপর মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সেখানে উপস্থিত হন অপু। সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যম কর্মীদের মুখোমুখি হন তিনি। সেখানে নিজের ভুল স্বীকার করেন অপু।

অপু বলেন, ভাইয়া ভাবির (কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি) সঙ্গে দেখা হওয়ায় আজ আমি অনেক খুশি। তবে এখানে দেখা হবে আমি আশা করিনি। তারপরও খুব খুশি লাগছে। আমার ভাই বোন সুখী আছেন এটা ভেবে। ভাইয়া কথার মাঝে যে বিষয়টা তুললেন। আমার পারিবারিক প্রসঙ্গ যা আপনারা সবাই জানেন। তারপরও আমি বলব চলচ্চিত্রে স্বার্থে পারিবারিক বিষয়গুলো বারবার আনা উচিত না। আমার মনে হয় দায়িত্বের জায়গা থেকে প্রত্যেক মানুষের এটা মানা উচিত। কারণ আমরা যতদিন নায়ক নায়িকা হিসেবে নিজেদের অবস্থান ধরে রাখব ততদিন আপনারা সবাইকে জানাতে পারবেন।

 

এরপর নিজের ভুল স্বীকার করে অপু বলেন,আমি মনে করি আমরা সবাই মানুষ। ভুল মানুষেরই হয়। ভাইয়া-ভাবির মধ্যে আমদের যে বিষয়টা হয়েছে সেটা এখন আর নেই। আমার পেজে একটি ভিডিও আপনারা দেখেছেন। আমি দিয়েছিলাম আপনাদের সঠিক ব্যখ্যার জন্য। কিন্তু ভাই-ভাবিকে কাছে পেয়ে। তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি মনের করি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন তারাও ডিলিট করে ফেলবেন।

 

প্রসঙ্গত, গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ এনেছিলেন। জানিয়েছিলেন, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক বুবলীর। তবে ওই পোস্ট দেওয়ার কিছুক্ষণ পর তা মুছে দিয়ে মুন্নি জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *