বিনোদন

অভিনয় শিল্পীদের নিয়ে আয়োজিত হবে সেলিব্রেটি ক্রিকেট লিগ

ব্যাটে-বলে মাঠ কাঁপাবেন রুপালি পর্দার জনপ্রিয় সব তারকারা। আর গ্যালারিতে বসে সমর্থন দেবেন অন্য তারকারা। রাজধানীর মিরপুরের ইনডোর স্টেডিয়ামে আগামী ২৮ সেপ্টেম্বর বসছে শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)’।

সোমবার (৪ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে টুর্নামেন্টের বিষয় বিস্তারিত জানানো হয়। টুর্নামেন্টটি আয়োজনটি করছে জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান। আয়োজনে মোট আটটি দলে ভাগ হয়ে খেলবেন শোবিজের তারকারা। প্রতি দলে ১০ থেকে ১৫ জন খেলোয়াড় থাকবেন বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

জানা গেছে, ছয় ওভারে হবে আট দলের এই টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ। সেই সঙ্গে প্রতিটি টিমে একজন করে জাতীয় দলের সাবেক খেলোয়াড় মেন্টর হিসেবে থাকবেন।

দলগুলোর নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। প্রতি দলে পুরুষের পাশাপাশি নারী তারকারাও অংশ নেবেন।

গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ।

সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ অনেকে।

নির্মাতা শিহাব শাহীনের দলে আরিফিন শুভ, মিথিলা, সাফা কবির।

চয়নিকা চৌধুরীর দলে পরীমণি ও তমা মির্জা।

দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান।

মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ, মেহজাবীন এবং রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকারা খেলবেন।

এ ছাড়া চিত্রনায়ক সাইমন সাদিক, স্পর্শিয়া, তানজিন তিশা ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও খেলতে পারেন বলে জানা গেছে।

সেলিব্রিটি ক্রিকেট লিগ প্রসঙ্গে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপি বলেন, বিশ্বকাপে যাতে সাফল্য আসে তার জন্য সেলিব্রিটিদের পক্ষ থেকে সমর্থন জানাতে এই আয়োজনটি করা হচ্ছে। মূলত মাঠের বাইরে থেকে জাতীয় দলকে উজ্জীবিত করতেই এই টুর্নামেন্ট।

চয়নিকা চৌধুরী বলেন, এমন একটি আয়োজনে নিজের দল নিয়ে মাঠে নামতে পারাটা আনন্দের। আটটি দলে হবে এই ক্রিকেট ম্যাচ। প্রতিটি দলেই খেলবেন পছন্দের তারকারা। আশা করি, পুরো তিন দিনের এই ম্যাচ সবার কাছেই উৎসবের মতো হবে।

তারকাদের এই ক্রিকেট লিগ নিয়ে উচ্ছ্বসিত হয়ে সালাহউদ্দিন লাভলু বলেন, বাংলাদেশ ক্রিকেট ওয়ার্ল্ড কাপে খেলতে যাবে। এটি আমাদের জন্য আনন্দের। আশা করছি, বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ জিতবে। ক্রিকেট টিমকে উজ্জীবিত করতে আমাদের এই প্রয়াস।

ক্রিকেটারদের মানসিক সাপোর্ট দেওয়া খুবই জরুরি। সেই বোধের জায়গা থেকেই আমরা একত্র হয়েছি। এখানে জয়-পরাজয় কোনো ব্যাপার নয়। অংশগ্রহণই বড় ব্যাপার। আশা করছি, শিল্পীদের তরফ থেকে সুন্দর একটি ক্রিকেট খেলা আমরা উপহার দিতে পারব দর্শকদের।

প্রসঙ্গত, টুর্নামেন্টটি চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এ ছাড়া ফাইনালের দিন ১৯৯৭ সালের চ্যাম্পিয়নস ট্রফি জয়ী দলের সদস্যরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। টুর্নামেন্টে লাখ টাকারও বেশি পুরস্কারের পাশাপাশি ট্রফিও রয়েছে বিজয়ী দলের জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *