বিনোদন

টাবুর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যা বললেন বাঁধন

দেশের গণ্ডি পেরিয়ে এবার বলিউডে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন গুণী অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘খুফিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। গত ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিশাল ভরদ্বাজ নির্মিত এই সিনেমাটি।

গুপ্তচরবৃত্তির এই সিনেমায় হিনা রহমানের চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু। তার চরিত্রের নাম কৃষ্ণা মেহরা। দুজনের অভিনয়ই ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে নেটিজেনদের।

সিনেমায় টাবুর সঙ্গে সমকামীর ভূমিকায় দেখা গেছে বাঁধনকে। তাদের মধ্যকার তথ্য আদান-প্রদানের সম্পর্ক একসময় বিছানা পর্যন্ত গড়ায়। সিনেমাটিতে তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে জোর চর্চা চলছে।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এসব বিষয় নিয়ে কথা বলেছেন বাঁধন। অভিনেত্রী বলেন, ‘খুফিয়া’ সিনেমার টিম ভীষণ পেশাদার। আর আমি পেশাদারিত্বের সঙ্গেই কাজটি করেছি। আমরা যখন শট দিয়েছি, তখন সেট খালি করে দেওয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল।

অভিনেত্রী আরও বলেন, সেটে ছিলাম, আমি, টাবু, বিশালজি আর সিনেমাটোগ্রাফার। এক টেকেই শুট হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। এ ছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।

দর্শকদের প্রতিক্রিয়া যুক্ত করে বাঁধন বলেন, বাংলাদেশে আমার যে দর্শক, তাদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। এমনকী ভারতের দর্শকদের কাছ থেকেও ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আমার দেশের দর্শক ইতিবাচক দৃষ্টিতেই আমার চরিত্রটি গ্রহণ করেছেন। অক্টোপাস (বাঁধন) ও কৃষ্ণা মেহরার (টাবু) অনস্ক্রিন কেমিস্ট্রি তাদের পছন্দ হয়েছে। এটা নিয়েই এখানে বেশি চর্চা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *