বিনোদন

সাত পাকে বাধা পড়তে যাচ্ছেন সন্দীপ্তা সেন

ভারতীয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। ব্যক্তিগত জীবনে সৌম্য মুখার্জির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। গত বছর এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। এবার দীর্ঘ দিনের প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন সন্দীপ্তা। চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসবেন এই ‍যুগল। টিভি নাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন সন্দীপ্তা।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সৌম্য মুখার্জির সঙ্গে চলতি বছরের ৭ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন সন্দীপ্তা। তার আগে ২ ডিসেম্বরে আংটি বদল হবে। বর্তমানে বিয়ের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

বিয়েতে কোন পোশাকে সাজবেন সেই পরিকল্পনাও করে ফেলেছেন সন্দীপ্তা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি শাড়ি পরব আর সৌম্য ধুতি আর শেরওয়ানি পরবে। যদিও এখনো এসব কেনা হয়নি। খোঁজ চলছে, পছন্দ হলে নিয়ে নেব। ডিজাইনার কে হবেন, সেটাও এখন বলতে পারছি না।’

বিয়ের অতিথিদের বিষয়ে সন্দীপ্তা বলেন, ‘দুই পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সদস্যসহ অনেকেই অতিথির তালিকায় থাকবেন। আমার চেয়ে বেশি বন্ধু রয়েছে সৌম্যর। ঘরোয়া বিয়ে, ছোট পরিসরে বিয়ে করছি এমনটা নয়। সবাইকেই আমন্ত্রণ জানানো হবে। এটা তো সারা জীবনের সেরা মুহূর্ত। তাই বিশেষ মুহূর্তটাকে শুটিং করে তুলতে চাই না। এজন্য ক্যামেরা-সাংবাদমাধ্যম বিয়েতে থাকুক তা আমি চাই না।

গত বছরের মাঝামাঝি সময়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সন্দীপ্তা বলেন— ‘এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সৌম্যর সঙ্গে দেখা হয়। এটি প্রায় বছরখানেক আগের ঘটনা। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। আমি ও সৌম্য গত কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছি।’

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত সন্দীপ্তার প্রেমিক সৌম্য মুখার্জি। ‘দ্য একেন’ সিনেমার সৃজনশীল প্রযোজকও ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *