বিনোদন

জোভানের অভিযোগে যা জবাব দিলেন ফারিণ

নাটক থেকে ওটিটিতে যাওয়ার পর নাটককেই অবজ্ঞা করেন কিছু শিল্পী- এমন একটি অভিযোগের সূত্রে দুদিন ধরে চর্চা হচ্ছে মিডিয়ায়। নাম উল্লেখ না করে অভিযোগটি উত্থাপন করেছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। একটি গণমাধ্যমকে তিনি জানান, তারই এক সহশিল্পী নাটক নয়, বরং ওটিটির কাজকে প্রাধান্য দিচ্ছেন। এমনকি নিজের অভিনীত নাটকের প্রচারেও নাকি সেই অভিনেত্রী অংশ নিচ্ছেন না।

অভিনেত্রীর নাম উচ্চারণ না করলেও নাটকের নাম জানান জোভান। সেটা হলো ‘জানেমান তুই আমার’। মহিদুল মহিম পরিচালিত এই নাটকে জোভানের সঙ্গে আছেন তাসনিয়া ফারিণ। বুঝতে কারও বাকি নেই, জোভানের অভিযোগের তীর ফারিণের দিকে।

এ প্রসঙ্গে জানতে তাসনিয়া ফারিণের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি অবশ্য বেশ কিছু দিন ধরে দেশের বাইরে অবস্থান করছেন। তাই ক্ষুদে বার্তায় গনমাধ্যমের কাছে পরিষ্কার করলেন নিজের অবস্থান, দিলেন জোভানের অভিযোগের জবাব।

ফারিণ বললেন, ‘এখানে আসলে বলার কিছু নেই। জোভান ভাইয়ের সঙ্গে তো অনেক কাজ হয়েছে আমার। তিনি সত্যিকার অর্থেই চমৎকার সহশিল্পী এবং আমি তাকে সম্মান করি। এই নিউজ প্রকাশের দু’দিন আগেও তিনি আমাকে মেসেজ দিয়েছিলেন, সিডনিতে আমি একটি কনসার্ট উপভোগ করেছিলাম, ওটা প্রসঙ্গে জানতে। তার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ আলাপ হয়েছে। তো যখন এই নিউজে তার বক্তব্য দেখলাম, আমি বিস্মিত হয়েছি!’

ফারিণের ভাষ্য, ‘তিনি (জোভান) কিংবা নির্মাতা কেউই আমার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। যদি কোনও বিষয়ে সংশয় থাকে, তিনি তো আমাকে জিজ্ঞেস করতে পারতেন। আর আমি তো ১৫ দিন ধরে দেশে নেই। যেহেতু আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি আশা করি একে-অন্যের প্রতি আরেকটু শ্রদ্ধাশীল হবো। এবং হ্যাঁ, এটা দেখে আমি অনেক কষ্ট পেয়েছি। কিছু বলার থাকলে সরাসরি আমার সঙ্গে শেয়ার করা যেতো।’

সূত্র : বাংলা ট্রিবিউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *