বিনোদন সর্বশেষ

জাপান থেকে ফিরে ভূমিকম্পরে অভিজ্ঞতা জানালেন এনটিআর

বছরের প্রথম দিনে জাপানে ভূমিকম্প আঘাত হানে। রয়টার্সের তথ্যমতে, ১ জানুয়ারি ১৫৫টি ভূমিকম্প অনুভূত হয়। সবচেয়ে শক্তিশালী ভূমিকম্পটি রিখটার স্কেলে ৭ দশমিক ৬ মাত্রার ছিল। জাপানের মধ্যাঞ্চলে এ ভূমিকম্প হয়।

জাপানে ভূমিকম্প হওয়ার সময়ে সেখানে ছিলেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। এ খবর প্রকাশ্যে আসার পর চিন্তার ভাঁজ পড়েছিল জুনিয়র এনটিআরের ভক্তদের কপালে। স্বস্তির খবর হলো, জাপান থেকে ভারতে ফিরেছেন ‘ট্রিপলআর’খ্যাত এই অভিনেতা।

সোমবার (২ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৫ মিনিটে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) জুনিয়র এনটিআর লিখেন, ‘আজ জাপান থেকে বাড়ি ফিরেছি। ভূমিকম্পের আঘাতে আমি মর্মাহত। গত সপ্তাহ পুরোটাই আমি সেখানে কাটিয়েছি। ক্ষতিগ্রস্ত প্রত্যেকের কাছে আমার মন পড়ে আছে। ধৈর্যশীল নাগরিকদের প্রতি কৃতজ্ঞ। আশা করছি, খুব দ্রুত এই সংকট কাটিয়ে উঠবেন।’

জুনিয়র এনটিআর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শকের ভালোবাসা যেমন কুড়িয়েছেন, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে। এ সিনেমার সাফল্যের ঝুলিতে জমা পড়েছে অস্কার পুরস্কারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *