চাকরি

কর্ণফুলী গ্যাস কোম্পানিতে চাকরীর সুযোগ

পেট্রোবাংলার অধীনে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে জনবল নিয়োগের পুনঃ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটিতে ১৭টি পদে ৯০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগামী ০৩ সেপ্টেম্বর থেকে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে। গত ২০ আগস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। 

এক নজরে পেট্রোবাংলার অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২০ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
১৭টি ও ২১৯ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
চলমান
আবেদনের শেষ তারিখ
১৭ সেপ্টেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

১। পদের নাম: স্টোর কিপার। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা)।

২। পদের নাম: ভাণ্ডার সহকারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা)।

৩। পদের নাম: পরিবহণ সহকারী। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে ৪ (চার) বৎসরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৪। পদের নাম: রাজস্ব সহকারী। পদ সংখ্যা: ৯টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি (বাণিজ্য) পাসসহ হিসাব / অডিট/অর্থ বিষয়ে কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৫। পদের নাম: ক্যাশিয়ার। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি (বাণিজ্য) পাসসহ হিসাব / অডিট/অর্থ বিষয়ে কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৬। পদের নাম: সার্ভেয়ার। পদ সংখ্যা: ৯টি। শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট হতে সার্ভে বিষয়ে ডিপ্লোমা। অথবা সার্ভে বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৭। পদের নাম: নির্মাণ পরিদর্শক। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে সিভিল/স্থাপত্য/ইলেক্ট্রিক্যাল/অটোমোবাইল/মেকানিক্যাল/কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা। অথবা সিভিল/ স্থাপত্য/ ইলেক্ট্রিক্যাল/ অটোমোবাইল/ মেকানিক্যাল/ কম্পিউটার বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৮। পদের নাম: রেডিওগ্রাফার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে রেডিওলজি/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা। অথবা রেডিওলজি/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

৯। পদের নাম: ফোরম্যান। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে অটোমেকানিক্যাল/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল/ অটোমোবাইল/কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা। অথবা অটোমেকানিক্যাল/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল/অটোমোবাইল/ কম্পিউটার বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

১০। পদের নাম: জিআইএস অপারেটর। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট হতে কম্পিউটার/স্থাপত্য/সিভিল বিষয়ে ডিপ্লোমা। অথবা কম্পিউটার/স্থাপত্য/সিভিল বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাশ ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

১১। পদের নাম: চিকিৎসা সহকারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছর কাজের অভিজ্ঞতা সমেত যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন মেডিসিন বা ডিপ্লোমা ইন সার্জারি (ডিএমডিএস) বিষয়ে ৪ (১ বছর ইন্টারনশীপসহ) বছর মেয়াদি ডিপ্লোমা। অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছর কাজের অভিজ্ঞতা সমেত যে কোন স্বীকৃত ইনস্টিটিউট হতে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স বা ডিপ্লোমা ইন মিডওয়াইফারি বিষয়ে ৩ বৎসর মেয়াদি ডিপ্লোমা পাশ বা যে কোন স্বীকৃত মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল (এমএটিএস) হতে ৩ বছর মেয়াদি কোর্স ও ১ বছর ইন্টারনশীপসহ ডিপ্লোমা।

বেতন: গ্রেড-১২ (১১,৩০০-২৭,৩০০ টাকা।

১২। পদের নাম: বোরিং/বেন্ডিং/কমপ্রেসার অপাঃ কাম মেশিনিস্ট। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম ৮ম শ্রেণি/ জেএসসি/সমমান পাশ ও যে কোন স্বীকৃত ইনস্টিটিউট হতে মেকানিক্যাল/অটো-মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত ট্রেড/সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বৎসর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

১৩। পদের নাম: জেনারেটর অপারেটর। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম ৮ম শ্রেণি/ জেএসসি/সমমান পাশ ও যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/অটো-মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত টেড/সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

১৪। পদের নাম: ড্রাফটসম্যান। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এসএসসি/সমমান পাস ও যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে সার্ভে/সিভিল/ স্থাপত্য বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত টেড/সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

১৫। পদের নাম: টেকনিশিয়ান। পদ সংখ্যা: ৩২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট হতে সিভিল/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল/ওয়েল্ডিং/অটোমোবাইল/ প্লাম্বার বিষয়ে ডিপ্লোমা। অথবা সিভিল/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল/ ওয়েল্ডিং/অটোমোবাইল/প্লাম্বার বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাশ ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

১৬। পদের নাম: ওয়েল্ডিং সুপারভাইজার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যে কোন স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/ ওয়েন্ডিং বিষয়ে ডিপ্লোমা। অথবা মেকানিক্যাল বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২ বৎসর কাজের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

১৭। পদের নাম: প্ল্যান্ট অপারেটর। পদ সংখ্যা: ১৬টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম ৮ম শ্রেণি/জেএসসি/সমমান পাস এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ১ বছর কাজের অভিজ্ঞতা সমেত যে কোন স্বীকৃত ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদি অনুমোদিত ট্রেড/সার্টিফিকেট কোর্স।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০-২৪,৬৮০ টাকা)।

বয়সসীমা: ১৮-৩০ বছর।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানটির অফিসিয়াল http://kgdcl.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৭ সেপ্টেম্বর, ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *