বিনোদন সর্বশেষ

এবার কলকাতার সিনেমায় দেখা যাবে বুবলীকে

জয়া আহসানের পর এবার বাংলাদেশের আরও এক নায়িকা পা রাখছেন কলকাতার সিনেমায়। তিনি বহুল আলোচিত নায়িকা বুবলী। বাংলাদেশের পরিচালক রাশেদ শাহার থ্রিলারধর্মী সিনেমায় আরও অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এ প্রথম কৌশিক গঙ্গোপাধ্যায় বাংলাদেশের পরিচালকের পরিচালনায় অভিনয় করলেন।

ছবির গল্প অনেকটা এ রকম। মঞ্চের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন তিনি সব ছেড়েছুড়ে সবকিছু থেকে দূরে। মাঝে এখনও অঞ্জন অভিনয় করেন। তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। অন্যদিকে, ছবিতে অন্য এক চরিত্র ডিকে ভবঘুরে। কোথাও তার স্থায়ী ঠিকানা নেই। এই দুই চরিত্রের সঙ্গে তাল মিলিয়ে সমান গুরুত্বপূর্ণ চরিত্র ছবির পরিচালক শ্বেতা। তিন ভিন্ন ধারার মানুষকে জীবন অদ্ভুত ভাবে মিলিয়ে দেয়। পাহাড়ের প্রেক্ষাপটে তাদের দিনগুলো যেন রুপালি পর্দার থেকেও বেশি আকর্ষণীয় নিয়তি তাদের কোন পথে নিয়ে যাবে? তারই গল্প বলবে ‘ফ্ল্যাশব্যাকে’। ছবিতে ‘অঞ্জন’ কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘ডিকে’ সৌরভ দাস। ‘ছবির পরিচালক’-এর ভূমিকায় শবনম বুবলী।

ইতোমধ্যেই কলকাতার বিভিন্ন অংশে শুট করে ফেলেছেন তিন তারকা। কলকাতায় বুবলীর প্রথম আসা। শুটের ফাঁকে শহরকেও ঝাঁকি দর্শনে চেনার চেষ্টা করেছেন। কলকাতার খাবার খেয়েছেন তৃপ্তি করে। সেই সঙ্গে টলিউড এবং সহ-অভিনেতাদের প্রশংসায় পঞ্চমুখ। নায়িকা মাটির কাছাকাছি, পাল্টা দাবি কৌশিক-সৌরভের। নতুন সপ্তাহে পুরো টিম পৌঁছে যাবে উত্তরবঙ্গে। সেখানে হাড়হিম ঠান্ডা আর ঘন কুয়াশার জালে বোনা হবে গল্পের ক্লাইম্যাক্স। ছবির কাহিনীকার রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝর।

পরিচালক রাশেদ রাহা বলেন, ছবিতে ‘অঞ্জন’ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায় অনবদ্য। তার বিসর্জন, বিজয়া দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একই ভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও বুবলী অসাধারণ। ছবিতে আরও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একমুঠো তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমশ প্রকাশ্যে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *