খেলাধুলা

এক মাসের জন্য মাঠের বাইরে কুন্দে, মিস করবেন এল-ক্লাসিকো

লা লিগায় বার্সেলোনার সময়টা ভালো যাচ্ছে না। সবচেয়ে বেশি ভোগাচ্ছে খেলোয়াড়দের চোট। এবার বার্সেলোনার চোটে পড়া খেলোয়াড়দের তালিকা আরও লম্বা হলো। সবশেষ হাঁটুর চোটে ছিটকে গেলেন দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার জুলেস কুন্দে।

বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, এই ইনজুরির ফলে এক মাস মাঠের বাইরে থাকতে হতে পারে ফরাসি তারকাকে। তাতে মৌসুমের প্রথম ক্লাসিকোয় রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাকে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। যদিও ক্লাব থেকে এখনো কিছু জানানো হয়নি।

লা লিগায় রোববার গ্রানাডার বিপক্ষে বার্সেলোনার ২-২ ড্রয়ের ম্যাচের প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন কুন্দে। পরীক্ষার পর তার বাম হাঁটুর লিগামেন্টে চোটের কথা জানায় কাতালান ক্লাবটি।

এই ইনজুরিতে ক্লাব তো বটেই, ফ্রান্সের সামনের দুই ম্যাচ থেকেও ছিটকে গেছেন তিনি। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে ও প্রীতি ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারবেন না কুন্দে।

এর আগে অ্যাঙ্কেলের চোটে গত সপ্তাহে মাঠের বাইরে ছিটকে যান রবার্ট লেভানডোভস্কি। এছাড়াও চোটের কারণে বাইরে আছেন দুই মিডফিল্ডার পেদ্রি, ফ্রেংকি ডি ইয়ং ও ফরোয়ার্ড রাফিনহা। পেদ্রি ও রাফিনিয়া ক্লাসিকোর আগে ফিরতে পারেন। তবে ডি ইয়ংয়ের সময় লাগবে। ফেরার সম্ভাবনা ক্ষীণ।

বর্তমানে ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে তিন নম্বরে আছে বার্সেলোনা। আগামী ২২ অক্টোবর লিগে নিজেদের পরের ম্যাচে বিলবাওয়ের মুখোমুখি হবে জাভি হার্নান্দেজের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *