খেলাধুলা

আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদ শিবিরে নাম লেখাচ্ছেন এমবাপ্পে

চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তি শেষেই রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ইএসপিএন।

সূত্রের বরাতে ইএসপিএন জানিয়েছে, মাদ্রিদের কাছ থেকে এমবাপ্পে প্রস্তাব পেয়েছেন। আগামী সপ্তাহে ১৪ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের নিজের সিদ্ধান্ত জানাবেন তিনি।

তব এখনও পিএসজি কিংবা রিয়াল মাদ্রিদ কোনো ক্লাবকেই নিশ্চিত করে কিছু জানাননি ২৫ বছর বয়সী এই ফুটবলার। তবে সূত্র বলছে, ইতোমধ্যেই সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন ফরাসি এই তারকা। ঘরের মাঠে অলিম্পিকে ফ্রান্সের হয়ে এই ফুটবলারের খেলার অনুমতির বিষয়টি মাদ্রিদের সঙ্গে আলোচনার একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে।

এর আগে, ২০২২ সালে বার্নাব্যুতে যাওয়ার দ্বারপ্রান্তে থাকলেও একবারে শেষ মুহূর্তে তা নাকচ করে দেন এমবাপ্পে। এরপর থেকে এমবাপ্পের জন্য মাদ্রিদের দরজা সবসময়ই উন্মুক্ত ছিল। ধারণা করা হচ্ছে, আসন্ন গ্রীষ্ম মৌসুমে ক্লাবটির বহুল প্রতীক্ষিত সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

সূত্র জানিয়েছে, পিএসজি এমবাপ্পের জন্য মূল বেতন হিসেবে ৭২ মিলিয়ন ইউরো দাবি করেছে। কিন্তু তাদের সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ফরাসি বিশ্বকাপজয়ী এই তারকা। ফ্রি-এজেন্ট হিসেবে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত বেছে নেওয়ার পর এমবাপ্পে ১০০ মিলিয়ন ইউরোর নিচে কোনো চুক্তি করবেন না বলে গুঞ্জন রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *