বিনোদন

দীপ্ত টিভি নিয়ে এলো তাদের ওটিটি প্ল্যাটফর্ম ‘দ্বীপ্ত প্লে’

বিনোদন অনুষ্ঠানে দীপ্ত টেলিভিশনের নতুন পদক্ষেপ ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে ‘দীপ্ত প্লে’র উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং মাজহার চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, এটি মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে নির্মিত হচ্ছে সুস্থ ধারার দীপ্ত অনুষ্ঠান। নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্ত প্লে অরিজিনালস-এ।

প্রধান অতিথির বক্তব্যে পলক বলেন, ‘ভবিষ্যতে বিনোদন হবে সম্পূর্ণ ইন্টারনেট প্রযুক্তি নির্ভর। নতুন নতুন ওটিটি প্ল্যাটফর্ম ডিজিটাল বাংলাদেশের ফসল। আমাদের ভুলে গেলে চলবে না, সংযুক্ত এবং স্বয়ংক্রিয় প্লাটফর্মগুলো হবে বিনোদনের অন্যতম বাহন এবং বিনোদন খাতকে নিয়ে যাবে নতুন দিগন্তে।’

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘এ ধরণের উদ্যোগ দেশের স্বনির্ভরতা অর্জনের স্বাক্ষর বহন করে। এতে ফেসবুক, নেটফ্লিক্স-এর মাধ্যমে যে বিপুল অংকের অর্থ দেশের বাইরে যাচ্ছে তা বাঁচবে। অপসংস্কৃতি থেকেও তরুণদের রক্ষা করা যাবে।’

দীপ্ত প্লে সব বয়সী দর্শকদের উপযোগী কন্টেন্ট তৈরি করে ওটিটি হিসেবে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *