চাকরি

আইসিডিডিআরবিতে অ্যানালিস্ট প্রোগ্রামার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি অ্যানালিস্ট প্রোগ্রামার পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যানালিস্ট প্রোগ্রামার

পদসংখ্যা:

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা কম্পিউটার সায়েন্সে বিএসসি ডিগ্রিসহ পরিসংখ্যান বা গণিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোয়ালিটি অ্যাসুরেন্স টুলস সম্পর্কে জানাশোনা থাকতে হবে। মোবাইল অ্যাপ ডেভেলপে ধারণা থাকতে হবে। অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম, এএসপি ডটনেট, সি#, জাভা, অ্যান্ড্রয়েড স্টুডিও, এসকিউলাইট, এসকিউএল ডাটাবেজ নিয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)

কর্মস্থল: মহাখালী ক্যাম্পাস, ঢাকা

বেতন: বছরে বেতন ১৭,৯৮,৪৫০ টাকা।

সুযোগ-সুবিধা: সন্তান ভাতা (মাসে সন্তানপ্রতি ১ হাজার ৯১৭ টাকা), উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের চিকিৎসাসুবিধা, জীবনবিমা, ক্যানটিন ভর্তুকি, পরিবহন ও ডে–কেয়ার-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইসিডিডিআরবির ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *