বিজ্ঞান ও প্রযুক্তি

Oneplus আনতে চলেছে নতুন ফোন Oneplus Nord CE 2 5G

OnePlus এই বছরে বাজারে এনেছিল তাদের নতুন OnePlus Nord Ce 2। তবে বিভিন্ন মাধ্যম থেকে শোনা যাচ্ছে যে OnePlus কোম্পানি আনতে চলেছে Oneplus Nord CE2 5G। 2023 সাল নাগাদ এটি বাজারে আসতে পারে। চমক হিসেবে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা।

OnePlus Nord CE 2 5G এর ফিচার ও স্পেসিফিকেশন 

Onleaks এবং GadgetGang ইতিমধ্যেই এই স্মার্টফোনের বেশ কয়েকটি ফিচার ফাঁস করে দিয়েছে।

ফাঁস হওয়া খবর থেকে জানা যায় , OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ এইচজেড রিফ্রেশ রেট সাপোর্ট যুক্ত। OnePlus Nord CE 2 5G ফোনের দাম বাজেটে রাখার জন্য ব্যবহার করা হয়েছে আইপিএস এলসিডি প্যানেল। রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট।

জানা গিয়েছে যে OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সিং লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনের সামনে ব্যবহার করা হতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে সিকিউরিটির জন্য OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেস আনলক ফিচার। জানা গিয়েছে যে OnePlus Nord CE 2 5G ফোনে ব্যবহার করা হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ৬৭ ডবলু ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত।

তথ্যসূত্র: নিউজ১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *