বিনোদন

৬ অক্টোবর ঢাকায় গান গাইবেন লাকি আলী

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী লাকি আলি। নব্বই দশকে তার সংগীতের মূর্ছনায় মেতেছিলেন শ্রোতা-দর্শকরা। এবার একটি কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতীয় এ গায়ক।

আগামী ৬ অক্টোবর রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে ‘লিডিং দ্য টাইমস: পাইওনিয়ার্স অ্যাক্রস জেনারেশনস’ শীর্ষক একটি কনসার্টে অংশ নেবেন লাকি। কনসার্টটি আয়োজন করছে ‘বাই হেয়ার নাউ’ নামের একটি প্রতিষ্ঠান।

জানা গেছে, এই কনসার্টে একসঙ্গে তিন প্রজন্মের শিল্পীরা গান গাইবেন। লাকি আলি ছাড়া আরও অংশগ্রহণ করবেন সংগীতশিল্পী অর্ণব, পাকিস্তানি গায়ক হাসান রাহিম।

তবে কনসার্টের টিকিট এখনও ছাড়া হয়নি। খুব শিগগিরই মূল্য চূড়ান্ত করে টিকিট ছাড়া হবে। পাশাপাশি কীভাবে অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে সেটাও আগে থেকেই জানিয়ে দেওয়া হবে।

সুনো’ অ্যালবামের মাধ্যমে পপ গায়ক হিসেবে ব্যাপক পরিচিতি পান লাকি আলি। এই অ্যালবামের তার গাওয়া ‘ও সানাম’ তাকে অন্যতম সেরা ভারতীয় পপ শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করে।

লাকি আলি একাধারে একজন গীতিকার, অভিনয়শিল্পী এবং সুরকার। রানওয়ে, কাসাক, লাভ অ্যাট টাইমস স্কোয়ারসহ বেশ কিছু সিনেমায় দেখা গেছে এই গায়ককে। তার গাওয়া ‘এক পালকা জিনা’, ‘কিউ চালতি হ্যা পাবান’ গানগুলো বেশ জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *