বিনোদন সর্বশেষ

৩২ বছরেই মারা গেলেন ভারতীয় আলোচিত অভিনেত্রী পুনাম পান্ডে

ভারতের আলোচিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে মারা গেছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৩২ বছর। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

আজ দুপুরে পুনম পাণ্ডের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করে পুনম পাণ্ডের মৃত্যুর খবর জানিয়েছে তার টিমের সদস্যরা। এতে বলা হয়েছে, ‘আজকের সকালটা আমাদের জন্য কঠিন। গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আমাদের প্রিয় পুনমকে জরায়ুমুখ ক্যানসারে হারিয়েছি। কঠিন এই সময়ে আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি। আমরা তাকে ভালোবেসে স্মরণ করব।’

এ পোস্ট দেখে নেটিজেনদের অনেকেই বিশ্বাস করতে পারেননি। অনেকে এটিকে ভুয়া বলে মন্তব্য করেছেন। পরে পুনম পাণ্ডের টিমের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে ইন্ডিয়া টিভির সাংবাদিক নম্রতা দুবে। পুনমের মৃত্যুর খবরটি সঠিক বলে সংবাদমাধ্যমটিকে জানানো হয়েছে।

নম্রতা জানিয়েছেন, উত্তর প্রদেশের কানপুরে মারা গেছেন পুনম পাণ্ডে। তার মৃত্যুর খবর জনসংযোগ টিম নিশ্চিত করেছে এবং তারা কিছুক্ষণ পরে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করবে।

নিউজ১৮ পুনম পাণ্ডের টিমের সঙ্গে যোগাযোগ করে তার মৃত্যুর খবরটি সঠিক বলে জেনেছে। সংবাদমাধ্যমটিকে পুনমের টিমের এক সদস্য বলেন, ‘গতকাল রাতে পুনম পাণ্ডে মারা গেছেন।’

১৯৯১ সালের ১১ মার্চ উত্তর প্রদেশের কানপুরে জন্মগ্রহণ করেন পুনম পাণ্ডে। মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। পরের বছরই ‘লাভ ইজ পয়জন’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন।

এরপর ভোজপুরি, তেলেগু সিনেমায়ও অভিনয় করেন পুনম পাণ্ডে। তবে সাহসী, খোলামেলা পোশাকে অভিনয়ের কারণে কিছুদিনের মধ্যেই তার গায়ে ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা লেগে যায়। তা ছাড়া ব্যক্তিগত কারণে বছর জুড়েই আলোচনায় থাকতেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *