বিশ্ব বিদ্যালয় সর্বশেষ স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

সাজেক থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে অপহরণ

রাঙামাটির সাজেকের শিজকছড়ি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

অপহরণের শিকার শিক্ষার্থীর নাম দিপিতা চাকমা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী বলে জানিয়েছেন রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

স্থানীয় সূত্রে জানা যায়, দীপিকা তার বন্ধুদের নিয়ে সাজেকের পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। পথে রুইলুইপাড়া পর্যটনকেন্দ্রের কাছে জিরো মাইল এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার বন্ধুরা সাজেকে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানান। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে উদ্ধারে কাজ শুরু করেছে। ওই এলাকাটি ইউপিডিএফ নিয়ন্ত্রণাধীন বলেও স্থানীয় সূত্রে জানা গেছে।

সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা জানিয়েছেন, কিছুক্ষণ আগে জিরো মাইল এলাকা থেকে এক পর্যটক অপহরণ হয়েছে বলে জানতে পেরেছি। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি দেখছে।

এ বিষয়ে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, দুপুর সোয়া ১২টার দিকে সাজেকে যাওয়ার পথে কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ির গতিরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে। আমাদের সাঁড়াশি অভিযান চলছে। আমরা আশাবাদী, ওই ছাত্রীকে শিগগির উদ্ধার করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *