সর্বশেষ

শিক্ষার্থীদের সুবিধায় ‘লিডবার্গ এডুকেশনে’র সিলেট শাখা খোলার পরিকল্পনা

উচ্চশিক্ষার জন্য বিদেশগমন ইচ্ছুক শিক্ষার্থীদের সেবা ও ক্যারিয়ার বিষয়ে পরামর্শ প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বহুসংখ্যক শিক্ষার্থীদের আস্থা ও বিশ্বাসের প্রতীক হিসেবে ইতোমধ্যেই নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছে “লিডবার্গ এডুকেশন”। আধুনিক, উন্নত ও মানসম্পন্ন সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ প্রতিষ্ঠানটি শুরু থেকেই চেষ্টা করে যাচ্ছে দেশের সকল শিক্ষার্থীদের কাছে নিরাপদে ও নির্বিঘ্নে সকল সেবা পৌছে দিতে।

 

এরই-লক্ষ্যে তারা বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে, সেই ধারাবাহিকতায় এবং প্রাতিষ্ঠানিক সেবা আরো বিস্তৃতির লক্ষ্যে বৃহত্তর সিলেট বিভাগের শিক্ষার্থীদের জন্য ‘লিডবার্গ এডুকেশনের’ সিলেট অঞ্চলে শাখা খোলার পরিকল্পনা গ্রহন করেছেন। এলক্ষ্যে তারা অতিসম্প্রতি সিলেট বিভাগের বিভিন্ন জায়গা পরিদর্শন করেছে।

 

এব্যাপারে একাডেমিক ডায়েরীকে লিডবার্গ এডুকেশনের চেয়ারম্যান জনাব রাকিব হাসান বলেন, “প্রতিষ্ঠার শুরু থেকেই লিডবার্গ এডুকেশনের লক্ষ্য ছিলে দেশের উচ্চশিক্ষা নিতে ইচ্ছুক সকল শিক্ষার্থীদের দোরগোড়ায় উন্নত ও আধুনিক সেবা পৌঁছে দেওয়া, ইতোমধ্যে শিক্ষার্থীদের আমরা অনলাইনের মাধ্যমে ২৪ ঘন্টা ননস্টপ সেবা দিয়ে যাচ্ছি, কিন্তুু তারপরও অনেক শিক্ষার্থীদের অসুবিধা এবং তাদের চাহিদা ও দাবির প্রেক্ষিতে আমরা দেশের বিভিন্ন অঞ্চলে আঞ্চলিক শাখা খোলার মাস্টার প্ল্যান গ্রহন করেছি। আর সিলেট অঞ্চলের মাধ্যমে আমরা এই পরিকল্পনা বাস্তবায়নে কাজ শুরু করেছি। পর্যায়ক্রমে আমরা অন্যান্য আঞ্চলিক শাখা নিয়েও কাজ শুরু করব।”

 

তিনি আরো বলেন, “আমরা ইতোমধ্যে সিলেটের কয়েকটি জায়গা পরিদর্শন করেছি, সামনে প্রতিষ্ঠানটির বার্ষিক কার্যকরী সভায় প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ ও উপদেষ্টা মন্ডলীর সাথে বৈঠক করে এবং শিক্ষার্থীদের সুবিধা ও আনুষঙ্গিক বিষয় বিবেচনা করে চূড়ান্ত জায়গা নির্বাচন করব। আশা করছি আমরা খুব দ্রুতই শিক্ষার্থীদের কাছে নতুন শাখা উদ্বোধনের সুসংবাদটি পৌঁছে দিতে পারব।”

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *