বিজ্ঞান ও প্রযুক্তি

শাওমি নিয়ে এলে নতুন ফোন রেডমি ১২সি

ঈদের আগে দেশের বাজারে নতুন স্মার্টফোন উন্মোচন করলো রেডমি। রেডমি ১২সি মডেলের এই ফোনটি গত (২২ জুন) বৃহস্পতিবার বাজারে আসে মোবাইলটি।

স্মার্টফোনটিতে যা যা রয়েছে

ফোনটিতে আছে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী মিডিয়াটেক চিপ এবং স্টানিং ডুয়াল ক্যামেরা সেটআপ।এতে আছে ২.০ গিগাহার্জের মিডিয়াটেক জি৮৫ অক্টাকোর প্রসেসর এবং মালি-জি৫২ গেমিং জিপিইউ। এর পাশাপাশি থাকছে ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ১০ ওয়াট ফাস্ট চার্জিং, ৬.৭১ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লে যার রেজুলেশন ১৬৫০ বাই ৭২০ পিক্সেল, শক্তিশালী এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

তিনটি স্টাইলিশ রঙে রেডমি ১২সি পাওয়া যাচ্ছে। ফোনটির ৬ জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের সেটের দাম ১৫ হাজার ৯৯৯ টাকা

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি বাংলাদেশ গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আর সেটি নিশ্চিত করতে আমরা মিডিয়াটেক জি৮৫ অক্টা-কোর প্রসেসরের রেডমি ১২ সি নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এই দামে ফোনটি ব্যবহারকারীদের সর্বোচ্চ পারফরম্যান্স দেবে। দৈনন্দিন প্রয়োজনীয় কাজে স্মার্টফোনের ব্যবহার থেকে শুরু করে গেম খেলার ক্ষেত্রেও এই প্রসেসর ব্যবহারকারীদের নিশ্চিত করবে অলরাউন্ড অভিজ্ঞতা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *