সর্বশেষ

লিডবার্গ এডুকেশনের এমডির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সংসদ সদস্য ডরথী রহমান

বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জনাব ডরথী রহমান ‘লিডবার্গ এডুকেশন’ এর প্রধান কার্যালয় পরিদর্শনে আসেন।

আজ বুধবার (২১ জুন) বিকালে তিনি প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। এর আগে মাননীয় সংসদ সদস্যের আগমন উপলক্ষে তাকে উষ্ণ সংবর্ধনা দিয়ে আমন্ত্রন জানানো হয় লিডবার্গ এডুকেশনের কার্যালয়ে। এসময় প্রতিষ্ঠানটির চেয়ারময়ান জনাব রাকিব হাসান সহ অন্যান্য সকল কর্মকর্তা – কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জনাব রাকিব হাসান মাননীয় সংসদ সদস্যকে পুরো প্রতিষ্ঠানটি ঘুরিয়ে দেখান এবং প্রতিষ্ঠানটির কর্মীদেরকে মাননীয় এম.পি মহোদয়ার সাথে পরিচয় করিয়ে দেন। এসময় মাননীয় এম.পি প্রতিষ্ঠানটির কর্মীদের সাথে কুশল বিনিময় করেন এবং প্রতিষ্ঠানটির বিভিন্ন বিষয়ে তাদের সাথে কথা বলেন।

প্রতিষ্ঠান পরিদর্শন শেষে মাননীয় সংসদ সদস্য প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও সিইও জনাব রাকিব হাসানের সাথে প্রতিষ্ঠান ও অন্যান্য সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় জনাব রাকিব হাসান প্রতিষ্ঠানটির কার্যপদ্ধতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে মাননীয় সংসদ সদস্যেকে অবহিত করেন।

আলোচনা শেষে মাননীয় সংসদ সদস্য জনাব ডরথী রহমান বলেন,

” বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে ও ভবিষ্যতের চ্যালেন্জ মোকাবেলায় দেশে শিক্ষিত ও দক্ষ তরুণের কোন বিকল্প নেই। আর সেই লক্ষ্য বাস্তবায়নে লিডবার্গ এডুকেশনে কার্যপ্রক্রিয়া সত্যিই প্রশংসনীয়। আমি আশা করছি ভবিষ্যতেও লিডবার্গ এডুকেশন এভাবেই দেশের শিক্ষার্থীদের জন্য কাজ করে যাবে। “

মাননীয় সংসদ সদস্যের প্রতিষ্ঠান পরিদর্শন ও তাঁর সাথে সাক্ষাতের বিষয়ে লিডবার্গ চেয়ারম্যান জনাব রাকিব হাসান বলেন, “প্রথমেই মাননীয় সংসদ সদস্যের আগমনের জন্য আমি প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাঁর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি একজন বরেণ্য রাজনীতিক ও চ্যালেন্জিং ব্যাক্তিত্ব। তাঁর কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার রয়েছে, তিনি প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন এবং আমাদের কাজের সম্পর্কে অবগত হন। পাশাপাশি বিভিন্ন খুঁটিনাটি বিষয় সম্পর্কে আলোচনা করেন এবং বিভিন্ন বিষয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন, যা আমাদের জন্য কল্যানকর। এছাড়াও তিনি আমাদের প্রতিষ্ঠানের উত্তরোত্তর বৃদ্ধি ও সমৃদ্ধি কামান করেন। তাঁর এই আস্থা আমাদেরকে অণুপ্রেরনা জোগাবে এবং আগামী দিনে প্রতিষ্ঠানের উন্নতি ও বিস্তৃতি ত্বরান্বিত করতে অবদান রাখবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *