রাবিতে চলছে শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ
বিশ্ব বিদ্যালয় সর্বশেষ স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

রাবিতে চলছে শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতি ও শিক্ষক প্রতিনিধি অথরিটি (ডিন ও সিন্ডিকেট) নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে।

ভোট গণনা শেষে সন্ধ্যায় শিক্ষক সমিতির ফলাফল ঘোষণা করবেন বর্তমান কমিটির কোষাধ্যক্ষ ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক সৈয়দ এম এ ছালাম এবং অথরিটি নির্বাচনের ফলাফল ঘোষণা করবেন রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম।

এবারের শিক্ষক সমিতিতে নির্বাচনে এক হাজার ২৯ জন ভোটার তাদের মূল্যবান ভোট প্রয়োগ করবেন। এবং ডিন-সিন্ডিকেটে ৯৬৪ জন শিক্ষক ভোট দিবেন।

এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্যানেলগুলো হলো- মুক্তিযুদ্ধের চেতনায় ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ (হলুদ প্যানেল), বাংলাদেশ জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ সমর্থিত (সাদা প্যানেল)।

নির্বাচনের বিষয়ে জানতে চাইলে শিক্ষক সমিতির নির্বাচন পরিচালক অধ্যাপক সৈয়দ এম এ ছালাম বলেন, সকাল ৯টা থেকে সুষ্ঠু নিরপেক্ষভাবে ভোটগ্রহণ চলছে। এবারের শিক্ষক সমিতিতে এক হাজার ২৯জন শিক্ষক ভোট প্রয়োগ করবেন। বিকেল ৩টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। আশাকরি সবাই সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।রাবিতে চলছে শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *