বিনোদন

রাজের চেহারা দেখতে হবে দেখে সিসিএলে যান নি পরীমনি

ঢাকায় চলছে শোবিজ জগতের তারকাদের নিয়ে সেলিব্রিটি ক্রিকেট লিগ- সিসিএল। প্রথমবার আয়োজিত তিন দিনব্যাপী এ আসরের শেষ দিন আজ শনিবার। এই লিগে চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীর দলের হয়ে মাঠে নামার কথা ছিল আলোচিত চিত্রনায়িকা পরীমনির। কিন্তু একদিনও তিনি মাঠে যাননি।

কিন্তু কেন? অবশেষে সেই কারণ জানালেন পরীমনি। জানালেন, সিসিএলে গেলেই সর্বশেষ প্রাক্তন হওয়া স্বামী অভিনেতা শরীফুল ইসলাম রাজের সঙ্গে দেখা হয়ে যেতে পারে তার। সে কারণেই নায়িকা মাঠে যাননি। শুধু তাই নয়, না যাওয়ার কারণ জানানোর পাশাপাশি রাজকে ‘জানোয়ার’ বলেও সম্বোধন করেন নায়িকা।

শনিবার সকালে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে পরীমনি লিখেছেন, ‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলে ‘সিসিএল’-এ যাই নাই সিসিএল! আল্লাহ বাঁচাইছে।’

পরীমনির এমন পোস্ট দেখে কারোই বুঝতে বাকি নেই যে, সদ্য বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠানো শরীফুল রাজকে ইঙ্গিত করেই তিনি এমন বিস্ফোরক পোস্ট দিয়েছেন।

শুক্রবার রাতে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে মদ্যপ অবস্থায় রাজ রিপা নামে একজন নবীন অভিনেত্রীর গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে শরীফুল রাজের বিরুদ্ধে। নির্মাতা মোস্তফা কামাল রাজের দলের হয়ে খেলছেন রিপা।

নেটগেরিকরা বলছেন, খেলার মাঠে রাজের এমন আচরণের কারণেই পোস্টটি দিয়েছেন পরীমনি। আদতে এই পোস্টের মাধ্যমে নায়িকা তার সহকর্মী রাজ রিপার পাশে দাঁড়ালেন বলেই মনে করছেন নেটিজেনদের একাংশ। তবে শুধু পরীমনি নন, শুক্রবার রাজের এমন কর্মকাণ্ডে ক্ষোভে ফুসছেন শোবিজের আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *