বিনোদন

রাখি মা হতে পারবেন না বললেন প্রাক্তন স্বামী

পেটে লাথি মেরে গর্ভের সন্তানকে নষ্ট করেন বলে স্বামী আদিল দুরানির বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন রাখি সাওয়ান্ত। এ দিকে জেল থেকে ছাড়া পেয়েই ভিন্ন কথা বলেন আদিল। তিনি জানান, কখনই মা হতে পারবেন না রাখি।

২০২২ সালে ইসলাম ধর্ম গ্রহণ করে গোপনে বিয়ে করেন রাখি-আদিল। চলতি বছররে শুরুর দিকে আদিলের সঙ্গে নিজের জীবনের নতুন ইনিংস শুরু করার খবরটি প্রকাশ্যে আনেন বলিপাড়ার ‘ড্রামা কুইন’ খ্যাত এই অভিনেত্রী

তবে খুব বেশিদিন স্থায়ী হয়নি তাদের সেই সম্পর্ক। আদিলের সঙ্গে সংসার পাতার খবর সামনে আনার মাস খানেকের মধ্যেই তার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণাসহ একাধিক অভিযোগ এনে স্বামী আদিলের বিরুদ্ধে মামলা করেন রাখি। থানা-পুলিশ হয়ে আদালত পর্যন্ত গড়ায় সেই মামলা। জেলও খাটতে হয় আদিলকে। এই ঘটনার পরেই ডিভোর্সের মামলা করেন এই অভিনেত্রী।

গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পান আদিল। আর জেল থেকে বেরিয়েই সম্প্রতি সাংবাদিক সম্মলেন করে আনুষ্ঠানিক ভাবে রাখির সব অভিযোগের কড়া জবাব দেন তিনি। এ সময় রাখির সন্তান নষ্ট করার অভিযোগ নিয়েও মুখ খোলেন আদিল।

রাখি জানিয়েছিলেন, আদিলের সন্তানের মা হতে চেয়েছিলাম। অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। কিন্তু আদিল পেটে লাথি মারায় সেই সময় গর্ভপাত হয় আমার।

তবে এই অভিযোগ অস্বীকার করে আদিল জানান, রাখি কেন কোনো মহিলাকেই অপমান করার শিক্ষা পরিবার থেকে তিনি পাননি। এ ছাড়াও তিনি বলেন, চিকিৎসকরা নাকি আগেই জানিয়েছিলেন, রাখি মা হতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *