বিনোদন

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান

এক মাস সাত দিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ সময় বিমানবন্দরের ভেতরেই প্রাক্তন অপু বিশ্বাসকে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন বাংলাদেশি কিং খান।

এবারের যুক্তরাষ্ট্র সফরে শাকিব খানের সঙ্গে তার প্রাক্তন ও প্রথম স্ত্রী অপু বিশ্বাস এবং বড় ছেলে আব্রাহাম খান জয়ও কয়েকটা দিন ছিলেন। তারা একসঙ্গে দেশটির বিভিন্ন জায়গা ঘুরে বেড়িয়েছেন, ছবি তুলেছেন, ভিডিও শ্যুট করেছেন, সে সব আবার সামাজিক মাধ্যমে পোস্টও করেছেন। শাকিব-অপু একসঙ্গে অনুষ্ঠানেও গিয়েছেন।

সব মিলিয়ে ফিসফাস, ফের একসঙ্গে সংসার করতে চলেছেন এই তারকা জুটি। অর্থাৎ, পুনর্মিলন হতে চলেছে শাকিব-অপুর। এ নিয়ে অপুকে একাধিক বার বিভিন্ন জায়গায় প্রশ্ন করা হয়েছে। নায়িকা ইঙ্গিতপূর্ণ জবাবও দিয়েছেন।

বৃহস্পতিবার বিমানবন্দরে একই প্রশ্নের সামনে পড়তে হয়েছে শাকিব খানকেও। তবে অপু পথে হাঁটেননি তিনি। মুখ খোলেননি অভিনেতা। হেসে এড়িয়ে গেছেন প্রশ্ন।

শাকিব খান এবার মূলত যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তার ‘প্রিয়তমা’ সিনেমাটির মুক্তি উপলক্ষে। গত ৭ জুলাই জো বাইডেনদের দেশে মুক্তি পায় এই সিনেমা। তার আগেই গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়ে যান শাকিব খান। সেখানকার সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখেন। এরপর দর্শক প্রতিক্রিয়া দেখে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আনন্দে কেঁদেও ফেলেন।

তার আগে অবশ্য প্রাক্তন স্ত্রী ও ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রের দর্শনীয় স্থানগুলো ঘুরে বেড়ান শাকিব খান। ছেলেকে নিয়ে কেনাকাটাও করেন চুটিয়ে। দেশে ফিরে এসব খবর জানান স্বয়ং অপু বিশ্বাস। বলেন, জয় (ছেলে) তার বাবার পকেট ফতুর করে দিয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *