খেলাধুলা

মৌসুম শেষেই বার্সেলোনা ছাড়ার ঘোষনা দিল জাভি

চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। তাই গুঞ্জন শুরু হয়েছিল যেকোনো সময় চাকরি হারাতে পারেন বার্সা কোচ জাভি হার্নান্দেস। তবে গুঞ্জন বাস্তবে রূপ নেওয়ার আগেই মৌসুম শেষে বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েছেন জাভি হার্নান্দেস।

শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে লা লিগায় ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হেরে শিরোপা লড়াই থেকে অনেকটাই ছিটকে গেছে কাতালানরা। হারের পর সংবাদ সম্মেলনে এসে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেন জাভি।

জাভি বলেন, আমি এই ক্লাবেরই খেলোয়াড়, এমনকি নিজের চেয়ে ক্লাবকে বেশি প্রাধান্য দিয়েছি। আমার যা কিছু ছিল, সবকিছুই দিয়েছি এই ক্লাবকে এবং ভক্তদের গর্ব করে তুলতে আমি এটা বজায় রাখব। আমি মনে করি ক্লাবের গতিশীল পরিবর্তন প্রয়োজন। খেলোয়াড়দের ভালোর জন্য আমি বিশ্বাস করি, তারা আরও নিজেদের স্বাধীন করতে পারবে। আমরা প্রচুর দুশ্চিন্তা নিয়ে খেলি।

তিনি বলেন, পরিচালনা পরিষদের ভালোর জন্য আমার চলে যাওয়াটাই সঠিক সিদ্ধান্ত হবে। আমি মনে করি, আমি সঠিক কাজটাই করছি। বার্সেলোনায় আপনার সবসময়ই মনে হবে আপনাকে মূল্য দিচ্ছে না, বাজে ব্যবহার করা হচ্ছে- ক্লাব এভাবেই চলে। মানসিক দিক থেকে এর সঙ্গে মানিয়ে নেওয়া কঠিন। আমি একজন ইতিবাচক মানুষ, কিন্তু আমার ব্যাটারি লেভেল ফুরিয়ে যাচ্ছে এবং একটা সময়ে বুঝতে পেরেছি যে, এখানে থাকার কোনো মানে নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *