বিনোদন

মেয়ের বিয়েতে আবেগতাড়িত হয়ে কাদঁলেন আমির খান

বেশ ধুমধাম করেই একমাত্র মেয়ে ইরা খানের বিয়ে দিলেন বলিউড অভিনেতা আমির খান। নিজে দাঁড়িয়ে থেকেই মেয়েকে তুলে দিয়েছেন জামাই নূপুর শিখরের হাতে। 

বিয়েতে এদিন সাদা রঙের গাউন পরেছিলেন ইরা, নূপুরের পরনে ছিল স্যুট কোট। ক্রিশ্চিয়ান ঐহিত্য মেনেই শপথ পাঠ করেন বর-কনে দু’জন। এরপর পরস্পরের ঠোঁটে চুম্বন করেন। আংটি বদল করেন।

পুরো বিষয়টিই পাশ থেকে দাঁড়িয়ে দেখেন আমির খান। এসময় তার পাশেই ছিল সাবেক স্ত্রী ও ইরা খানের মা রীনা। মেয়ের বিয়ের দৃশ্য দেখতে দেখতে একসময় আবেগপ্রবণ হয়ে পড়েন মিস্টার পারফেকশনিস্ট।

একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি। এসময় সাবেক স্বামীকে সামলে নিতে দেখা যায় রীনাকে। রুমাল বের করে যখন আমির চোখের জল মুছেন, তখন ইরা পাশে দাঁড়িয়ে তাকে সামলে নেওয়ার চেষ্টা করেন।  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিয়ের ভিডিওতে দেখা গেছে এই দৃশ্য।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন আমির খান। তাদের সংসার আলো করে জন্ম নেয় ইরা খান। কয়েক দিন আগে বাবার জিম ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন ইরা। বুধবার (১০ জানুয়ারি) ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই দম্পতি। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাদের বিয়ের আসর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *