বিনোদন

মুক্তি পাচ্ছে শুভ-বিন্দুর ‘উনিশ ২০’

মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম “উনিশ ২০”-এ অনেকদিন পর জুটি হিসেবে অভিনয় করেছেন আরিফিন শুভ ও আফসান আরা বিন্দু। ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। দীর্ঘ সময় পর এই সিনেমার মধ্য দিয়ে জুটি বেঁধেছেন শুভ ও বিন্দু।

সিনেমাটি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, “এখন কোনো কিছুই বলতে চাই না। ১৩ তারিখ থেকে যখন মানুষ দেখা শুরু করবে, তারা কি বলবে তা জানার অপেক্ষায় আছি।”

সিনেমাটা নিয়ে প্রত্যাশা প্রসঙ্গে শুভ বলেন, “সিনেমাটি নিয়ে প্রত্যাশা তো আছেই। আপাতত চাই মানুষ সিনেমাটা দেখুক। সুন্দর কিছু গান, কিছু ভালোবাসার মুহূর্ত, মন ভালো, মন খারাপ, দর্শকের অনুভূতি কি; সব জানার জন্য মুখিয়ে আছি।”

অভিনেত্রী বিন্দু আপাতত কিছু বলতে চান না। খুব করে অপেক্ষায় আছেন ১৩ ফেব্রুয়ারি রাত ৮টার। তবে তিনি বেশ নার্ভাস বটে। সিনেমা মুক্তির পর সব প্রশ্নের উত্তর দিবেন তিনি।

এই সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে, ইন্তখাব দিনার ও তানিয়া আহমেদকে। আরও আছেন, হাসান মাসুদ, ওয়াহিদা মল্লিক জলি, জাহিদুল হক অপু, ডিকন নূর, সাবিহা জামান, ইরফান মৃধা শিবলু, তপন মজুমদার, এলিনা শাম্মি, আমিরুল ইসলাম, শর্মী আহমেদ, মুনমুন সিদ্দিকী, লিওনা লুভাইনা, সুস্মিতা সিনহা ও এ এম মজুমদার প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক আরিয়ান বলেন, “আমাদের জীবনে অসংখ্য ক্রাইসিস, আমরা একটা অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে উনিশ ২০ একটা মন ভালো করা এবং হৃদয় ছুঁয়ে যাওয়া সিনেমা হয়ে উঠুক এটাই আমার প্রত্যাশা। দর্শকের যদি সিনেমাটা ভালো লাগে তাহলে তারা যেন তাদের বন্ধু-পরিবার সবাইকে নিয়ে আবারও সিনেমাটা দেখেন এবং অন্যদেরও দেখতে উৎসাহিত করেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *