বিনোদন সর্বশেষ

মাথায় আঘাত পাওয়ার বিষয়ে যা বললেন রাজ

কয়েক দিন আগেই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজ। সে সময় হাসপাতালের বিছানায় শুয়ে থাকার একটি ছবি প্রকাশ্যে আসে এই অভিনেতার।

জানা যায়, রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে সে তথ্য তখন জানা যায়নি।

এ বিষয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে পরীমণি-রাজের মধ্যে ঝগড়া হয়েছে, সেখান থেকেই মাথায় আঘাত পেয়েছেন রাজ। তবে এ বিষয়ে এই তারকা দম্পতির কেউই মুখ খুলতে চাননি।

বিষয়টি নিয়ে যখন নানা জল্পনার ডালপালা মেলছে তখন গণমাধ্যমের কাছে সেদিনের ঘটনার বিস্তারিত জানিয়েছেন শরিফুল রাজ। তিনি জানান, গাড়ি দুর্ঘটনার কারণে মাথায় আঘাত পেয়েছেন তিনি। পরীমণির সঙ্গে কোনো ঝামেলা হয়নি।

তিনি বলেন, ঘটনার দিন তেজগাঁও এলাকা দিয়ে আমি গাড়িতে যাচ্ছিলাম। তখনই দুর্ঘটনা ঘটে। সামনে দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে লেগে যায় আমার গাড়ি। এ সময় গাড়ির গ্লাস এসে মাথায় লাগে। এতেই জখমের সৃষ্টি হয়।

পরীর সঙ্গে কোনো ঝামেলা বা কিছু হয়নি জানিয়ে এই অভিনেতা বলেন, ‘আমাদের মধ্যে কোনো দাম্পত্য কলহ থেকে আঘাতপ্রাপ্তির ঘটনা ঘটেনি। কিছু অতিউৎসাহী মানুষ এসব গল্প ছড়াচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *