বিনোদন

ভারতের প্রেক্ষাগৃহে দেখা যাবে শাকিবের প্রিয়তমা

এই তো গেলো ২৭ অক্টোবর ভারতের পাঁচ শতাধিক প্রেক্ষাগৃহে জায়গা করে নিলেন ঢাকার নায়ক আরিফিন শুভ। চলছে তার অভিনীত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’।

এবার তার সঙ্গে যোগ দিচ্ছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানও। কারণ, তার অভিনীত সুপারহিট ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে ভারতে। খবরটি নিশ্চিত করলেন দ্য অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি। তিনিই ভারতে ছবিটি রফতানি করেছেন।

অভি জানান, আগামী ৩ নভেম্বর ভারতের তিনটি রাজ্যে (পশ্চিমবঙ্গ, আসাম ও ত্রিপুরা) মুক্তি পাবে ‘প্রিয়তমা’। সেখানে ছবিটি পরিবেশনা করছেন সত্যদ্বীপ সাহা নামের এক ব্যক্তি। তিনটি রাজ্যে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে একযোগে ছবিটি চলবে বলে জানিয়েছেন তারা।

বাংলাদেশে ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছিল গত কোরবানির ঈদে। এরপর বিপুল দর্শকপ্রিয়তার জেরে যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায় এবং দারুণ সাড়া পায়। গত ২২ আগস্ট ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে।

সেই সুবাদে প্রশ্ন উঠছে, যে ছবি হাতের মুঠোয় পাওয়া যাচ্ছে, সেটা দেখার জন্য কি মানুষ প্রেক্ষাগৃহে যাবে? এ প্রশ্নের বিপরীতে আশার বাণী শুনিয়েছেন পরিবেশক সত্যদ্বীপ। তিনি গণমাধ্যমকে বলেছেন, “যে যে অঞ্চলে বাংলাদেশের বর্ডার কানেকশন আছে, আমাদের টার্গেট সেসব অঞ্চল। কারণ, ওই সব জায়গায় শাকিব খানের ভক্ত বেশি। যদিও ওটিটিতে ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছে, তবে আমরা চিন্তা করে দেখেছি ছবিটি প্রেক্ষাগৃহে চলার সম্ভাবনা অনেক বেশি।”

উল্লেখ্য, ‘প্রিয়তমা’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। এছাড়াও আছেন লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, ডন, শিবা শানু প্রমুখ। এটি প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া।

এদিকে শাকিব খান বর্তমানে ভারতেই অবস্থান করছেন। অংশ নিচ্ছেন নতুন সিনেমা ‘দরদ’র শুটিংয়ে। অনন্য মামুনের নির্মাণে এই ছবিতে তার নায়িকা বলিউডের সোনাল চৌহান। বারাণসীতে হচ্ছে ছবির প্রথম লটের শুটিং। নির্মাণ শেষে এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় একযোগে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *