বিনোদন

প্রেম করলেও প্রেমিককে বিয়ে করতে নারাজ অভিনেত্রী শ্রুতি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরে থাকেন শ্রুতি। তাকে নিয়ে বহুবার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে এসেছে। ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী বর্তমানে দিল্লির ডুডল আর্টিস্ট শান্তনু হাজারিকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

দুই বছরের বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ আছেন শ্রুতি-শান্তনু। দুজনকে প্রায়ই একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা যায়। তবে বিয়ের পিঁড়িতে বসতে নারাজ তিনি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে শ্রুতি বলেন, ‘বিয়ে শব্দটায় ভীষণ ভয় পাই। বিয়ের সঙ্গে এত কিছু জড়িত আছে যে আমি এই বিষয়ে ভাবতেই চাই না। আমি ওর সঙ্গে ভালো আছি, একসঙ্গে ভালো কাজ করছি, ভালো সময় কাটাচ্ছি। এটা বিয়ের থেকে অনেক ভালো নয়?’

বিয়ে না করতে চাইলেও শ্রুতি স্পষ্ট করে জানান, তিনি শান্তনুর সঙ্গে এই সম্পর্কে সুখী। তাদের সম্পর্কের বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘শান্তনু এবং আমি আমাদের মতো করে বাঁচি। আমরা কোনো সামাজিক নিয়মের ধার ধারি না। লোকজন আমাদের বিয়ে নিয়ে কী ভাবছে আর কী ভাবছে না সেটাও ভাবি না। আমরা যতক্ষণ ভালো বন্ধু আছি, একে অন্যের পাশে আছি, একে অন্যকে সম্মান করছি ততক্ষণ তো আমি কোনো সমস্যা দেখতে পাচ্ছি না।’

তিনি তাদের সম্পর্কের বিষয়ে আরও বলেন, ‘কঠিন সময়ে আমরা একে অন্যের পাশে থাকি। লড়াইয়ে কেউ আপনার পাশে থাকলে ভালো লাগে।’

শ্রুতি হাসানকে ‘সালার’ সিনেমার পরবর্তী পার্টে দেখা যাবে। এ সিনেমায় তার সঙ্গে আছেন প্রভাস। এছাড়াও হলিউড সিনেমা ‘দ্য আইতে’ও দেখা যাবে শ্রুতিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *