বিনোদন

পুনমের মতো প্রস্তাব আমিও পেয়েছিলাম : জয়া আহসান

নিজের মৃত্যুর ঘোষণা দিয়ে তোলপাড় ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। এর একদিন বাদেই এক ভিডিওবার্তায় জানান, তিনি বেঁচে আছেন। মূলত স্যার্ভিকাল ক্যানসার নিয়ে মানুষকে সচেতন করতেই এমন অভিনব কাণ্ড ঘটিয়েছিলেন পুনম।

এ ঘটনায় বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। বিশেষ করে মডেল-অভিনেত্রীর মৃত্যুর মতো স্পর্শকাতর বিষয় নিয়ে প্রচারণার এই কৌশলকে ভালোভাবে নেয়নি কেউ। যাদের একজন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান নিজেও।

এই অভিনেত্রী জানালেন, তার সঙ্গেও একবার এমন কিছু হয়েছিল। কিন্তু সবকিছুর একটা পরিমিতিবোধ থাকা উচিত। সীমা ছাড়িয়ে সচেতনার বার্তা দেওয়া উচিত নয়

জয়া বলেন, ‘আমার ক্ষেত্রেও একবার এমন হয়েছিল। বাংলাদেশের এক বিজ্ঞাপনী সংস্থা একটি কনসেপ্ট নিয়ে এসেছিল যে, জয়া আহসান হারিয়ে গেছে— এমন এক ভাবনা ছিল সেই ক্যাম্পেইনের। কিন্তু আমাদেরও মনে রাখা দরকার, আমাদের দায়িত্বের কথা। আমাদের ভক্তদের জন্যই আমাদের অস্তিত্ব, তাদের কথা ভুলে গেলে চলবে না।’

শুধু জয়া নিজেই নয়, বলিউড তারকারাও পুনমের কঠোর সমালোচনা করেছেন। কেউ তাকে গ্রেপ্তারের দাবিও জানিয়েছেন। যদিও মৃত্যুর গুজব ছড়ানোর পর থেকে এখন নীরব ভূমিকাতেই রয়েছেন পুনম পান্ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *