খেলাধুলা

পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন মেসি

চলতি বছর ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। তার সামনে চুক্তি বাড়ানোর সুযোগ রেখেছে ক্লাবটি। কিন্তু ফুটবল পাড়ায় জোর গুঞ্জন, ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন মেসি।

চুক্তির শর্ত অনুযায়ী মেসির সঙ্গে আরও এক বছর চুক্তি বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে পিএসজির। তবে সেটা হতে হবে দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে। কিন্তু চলতি বছর জুনের পর সম্ভবত আর পিএসজিতে থাকতে চাচ্ছেন না লিওনেল মেসি।

মেসি ও পিএসজির মধ্যে চুক্তির ব্যাপারে জানিয়েছেন স্পেনের ফুটবল বিষয়ক বিখ্যাত সাংবাদিক জেরার্ডো রোমেরো। তার মতে, আর্জেন্টাইন সুপারস্টার সম্ভবত আর পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন। তিনি ভিন্ন অপশন নিয়ে চিন্তা শুরু করেছেন।

পিএসজির সঙ্গে মেসির নতুন চুক্তি নিয়ে রোমেরো বলেন, ‘আজ পর্যন্ত আমি বলতে পারি, মেসি পিএসজির সঙ্গে তার চুক্তি আর বাড়াতে চান না। সুতরাং, প্যারিসের ক্লাবটির সঙ্গে তার আর চুক্তি বাড়ানোর সম্ভাবনা আপাতত নেই।’

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। ফ্রি এজেন্ট হওয়ার কারণে তার ট্রান্সফারটা ফ্রি’ই ছিল। মেসি গিয়ে যোগ দেন তার পুরনো সতীর্থ নেইমারের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *