চাকরি

পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগ বিজ্ঞপ্তি, এইচএসসি পাসেই আবেদন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নাটোর পল্লি বিদ্যুৎ সমিতি-১। প্রতিষ্ঠানটি ডাটা এন্ট্রি অপারেটর পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ২১ সেপ্টেম্বর থেকেই আবেদন নেয়া শুরু হবে। আবেদন করা যাবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন জমা দিতে হবে।

প্রতিষ্ঠানের নাম : নাটোর পল্লি বিদ্যুৎ সমিতি-১
পদসংখ্যা : ১টি
জনবল নিয়োগ : ০২ জন (কম-বেশি হতে পারে)

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর
পদসংখ্যা: ১টি
বেতন: ১৮,৩০০-৪৬,২৪০

শিক্ষাগত যোগ্যতা:  এসএসসি/ সমমান ও এইচএসসি/ সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ অথবা ন্যূনতম জিপিএ-২.০০ পেয়ে উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতা: কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।

যে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন না: নাটোর, রাজশাহী,বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, দিনাজপুর, নওগাঁ, গাইবান্ধা, পাবনা, জয়পুরহাট, কুষ্টিয়া,রংপুর,মেহেরপুর, নড়াইল, পঞ্চগড়,নীলফামারী, পিরোজপুর, সিরাজগঞ্জ, বান্দরবন, বরগুনা জেলার প্রার্থী আবেদন করতে পারবেন না।

আবেদন ফি : ১০০ টাকা পে-অর্ডার/ব্যাংক ড্রাফট
প্রার্থীর ধরন: শুধু নারী
বয়সসীমা: ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। এছাড়াও ৪নং পদের জন্য বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীরা বিদ্যুৎ সমিতি কর্তৃক নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আগামী ২১ অক্টোবরের মধ্যে অফিস চলাকালীন সময়ে সিনিয়র জেনারেল ম্যানেজার,নাটোর পল্লি বিদ্যুৎ সমিতি-১, ফুলবাগ, নাটোর-৬৪০ বরাবর ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌঁছাতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময় : ২১ অক্টোবর ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *