বিনোদন সর্বশেষ

পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য ও চুম্বন নিয়ে ছেলেদের যা বললেন তামান্না

এক সময়ে পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না অভিনেত্রী তমন্না ভাটিয়া। যদিও, পরে নিজেই ভেঙেছেন সেই প্রতিজ্ঞা। ‘লাস্ট স্টোরিজ় ২’ ছবিতে অভিনেতা বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তিনি। এ বার পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে কথা বললেন অভিনেত্রী।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কেমন লাগে, তা নিয়ে মুখ খুললেন তমন্না। তাঁর মতে, এ ক্ষেত্রে মহিলাদের তুলনায় নাকি পুরুষদেরই বেশি অস্বস্তি হয়। তমন্না বলছেন, ‘‘আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয় পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়ে। ওঁরা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে মহিলারা হয়তো খারাপ ভাববেন। মহিলাদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাঁদের উপর থাকে।’’

লাস্ট স্টোরিজ ২’-তে বিজয়ের সঙ্গে তমন্নার চুম্বনদৃশ্য নেটদুনিয়ায় বেশ সাড়া ফেলেছিল। সেই ছবির সময় থেকেই সম্পর্কে জড়ান তমন্না ও বিজয়। বর্তমানে সম্পর্কে আছেন দু’জন। বিজয় ছাড়াও ‘জি করদা’ ওয়েব সিরিজ়েও অভিনেতা সুহেল নায়ারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তমন্না।

এই মুহূর্তে তমন্নার ছবি ‘আরানমানাই ৪’ বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখনও পর্যন্ত ৪৭.৯০ কোটি টাকা অর্জন করেছে এই ছবি। ছবিটির সাফল্য দেখেই এই ছবির হিন্দি রূপান্তর আগামী ২৪ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অন্য দিকে, বিজয় বর্মার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘ডার্লিংস’, ‘মার্ডার মুবারক’, ‘জানে জান’, ‘দহাড়’, ‘মির্জাপুর’ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *