বিনোদন সর্বশেষ

নিজের সিনেমার সাথে শাহরুখের জওয়ানের মিল পেল বর্ষা

প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই বাজিমাত করছে শাহরুখের ‘জওয়ান’। সিনেমার সাফল্যে রীতিমতো আনন্দের জোয়ারে ভাসছেন শাহরুখসহ তার ভক্তরা। সম্প্রতি সিনেমাটি দেখছেন ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

শাহরুখের ‘জওয়ান’র সঙ্গে বর্ষার আসন্ন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’র অনেক মিল রয়েছে বলে মন্তব্য করেছেন এই নায়িকা।

সিনেমাটি দেখে বর্ষার মনে হয়েছে, ‘জওয়ান’ সিনেমার বেশ কিছু অ্যাকশন দৃশ্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার সঙ্গে মিলে যায়। আর এই সিনেমাতেই জুটি বেঁধে কাজ করেছেন অনন্ত ও বর্ষা।

চিত্রনায়িকা বলেন, দুই বছর আগে হায়দ্রাবাদে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি আমরা। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জওয়ান’র সঙ্গে মিলে যাচ্ছে।

যদিও এখনও মুক্তি পায়নি ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি। কিন্তু বর্ষার কথায়, ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ যখন মুক্তি পাবে তখন অধিকাংশ দর্শকই হয়তো বলবে যে, আমরা সিনেমাটি ‘জওয়ান’ থেকে নকল করেছি।

বর্ষা আরও বলেন, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন ভারতীয় এক নির্মাতা। যদিও ‘জওয়ান’র মতো সিনেমা তৈরি করা আমাদের পক্ষে সম্ভব নয়। তবুও সিনেমা তৈরির সময় সেরাটা দেওয়ারই চেষ্টা করি আমরা। পাশাপাশি আগামী ১৬ ডিসেম্বর নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে জানান তিনি।

প্রসঙ্গত, অনন্ত জলিল ও বর্ষা ছাড়া ‘নেত্রী, দ্য লিডার’ সিনেমায় আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরাও রয়েছেন এই সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *