খেলাধুলা বিশ্ব বিদ্যালয় স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

ঢাবিতে ভর্তি হলেন জাতীয় দলের ক্রিকেটার তাওহিদ হৃদয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোকপ্রশাসন বিভাগে ভর্তি হয়ে উচ্ছ্বসিত জাতীয় ক্রিকেট দলের উদীয়মান খেলোয়াড় তাওহিদ হৃদয়। ফেসবুকে তার ভ্যারিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এ উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ফেসবুকে এ পোস্ট দেন। পোস্টে তিনি চারটি ছবিও সংযুক্ত করেন। তিনটি ছবিতে তার সঙ্গে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির, সাবেক ডিন অধ্যাপক ড. আবু মো. দেলওয়ার হোসাইন, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসাইন মোহাম্মদ আহসান, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক শাহাদাত হোসাইন। একটি ছবি তাওহিদ হৃদয় নিজেই অপরাজেয় বাংলার পাদদেশে তুলেছেন।

ফেসবুকে হৃদয় লেখেন, আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আমার জীবনের আরও একটি স্বপ্ন পূরণ হলো। ছোটবেলা থেকে ক্রিকেটের সঙ্গে থাকলেও আমার মায়ের স্বপ্ন ছিল আমি দেশের সবচেয়ে ভালো বিশ্ববিদ্যালয়ে পড়বো। আজকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির সব কার্যক্রম সফলভাবে শেষ করে মায়ের স্বপ্ন পূরণে আল্লাহর রহমতে সফল হয়েছি। দেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠে ভর্তি হতে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞ এবং ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *