বিশ্ব বিদ্যালয় বেসরকারি বিশ্ববিদ্যালয়

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে চাকরী মেলা, ফ্রেশারদের জন্য বিশাল সুযোগ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জব উৎসব’। আগামী ২৪ ও ২৫ নভেম্বর ঢাকার আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটিতে এ উৎসবের আয়োজন করা হবে।

জব উৎসবে অংশ নেবে দেশের ২০০ প্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠানের মানবসম্পদ উন্নয়ন বিভাগের নিয়োগকর্তারা তিন হাজার পদে চাকরি ও এক হাজারের বেশি ইন্টার্নশিপ অফার নিয়ে উপস্থিত থাকবেন।

উৎসবে ড্যাফোডিল ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের চূড়ান্ত বর্ষ এবং সম্প্রতি গ্র্যাজুয়েশন সম্পন্ন করা অন্তত ৪ হাজার ২০০ চাকরিপ্রত্যাশী অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

এছাড়া জব উৎসবে থাকবে ২০ হাজার ৪০০ শিক্ষার্থীর জন্য স্ব-মূল্যায়ন, প্রশিক্ষণ, অন-ক্যাম্পাস জব, ইন্টার্নশিপ, চাকরি পরিবর্তন, কর্মসংস্থানের দক্ষতা পরীক্ষা নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে নেটওয়ার্ক তৈরির সুযোগ।

সোমবার (২০ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে ড্যাফোডিল টাওয়ারের ‘৭১ মিলনায়তনে’ আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। দুই দিনব্যাপী জব উৎসবের উদ্বোধনী দিনে প্রধান অতিথি থাকবেন হাইটেক-পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জি এস এম জাফরুল্লাহ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের উপদেষ্টা ও ড্যাফোডিল ফ্যামিলির গ্রুপ সিইও ড. মোহাম্মদ নুরুজ্জামান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড সৈয়দ আকতার হোসেন, বাণিজ্য ও উদ্যোক্তা বৃত্তি অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাসুম ইকবাল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. শেখ রাশেদ হায়দার নূরী, সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগরে প্রধান আফতাব হোসেন ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের পরিচালক ড. তানভীর ফিত্তিন আবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *